1. : admin :
ভূয়া সাংবাদিক পরিচয়ে প্রতারক চক্রের মূলহোতা শহীদুল ইসলামসহ ০৩ জন গ্রেফতার - দৈনিক আমার সময়

ভূয়া সাংবাদিক পরিচয়ে প্রতারক চক্রের মূলহোতা শহীদুল ইসলামসহ ০৩ জন গ্রেফতার

আমিনুল ইসলাম বাবু
    প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
বিগত বেশ কিছুদিন যাবত ধামরাই, সাভার, আশুলিয়াসহ নিকটবর্তী এলাকায় ভূয়া সাংবাদিক পরিচয়ে এলাকার সাধারণ মানুষকে জিম্মি করে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করে আসছিলো। প্রাথমিক অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, একটি সংঘবদ্ধ চক্র অত্র এলাকার সাধারণ মানুষের বাসায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা/পুনরায় গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে বিভিন্ন কৌশলে বাসার মালিককে ভয় দেখিয়ে ভূয়া সাংবাদিক পরিচয়ে মোটা অংকের টাকা চাঁদা আদায়ের প্রতারণা করে আসছে। 
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গত বৃহস্পতিবার ২৮ মার্চ দুপুরে ঢাকা জেলার আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায়ের সময় সংঘবদ্ধ চক্রের মূলহোতা শহীদুল ইসলামসহ মোঃ শাহীন(৩২) ও মোঃ আরমান হোসেন(৩০)’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ সাভার-আশুলিয়া এলাকায় ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন অংকের টাকা চাঁদা আদায়ের কথা স্বীকার করে।
গ্রেফতারকৃতদের নিকট থেকে   ৬টি আইডি কার্ড, ২টি বুম লোগোসহ মাইক্রো ফোন, ৪টি মোবাইল ফোন, ১টি কলিং স্মার্টওয়াচ ফোন ও ১টি নিল রং এর মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব কর্তৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com