1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ব্যারিষ্টার আশরাফুল ইসলাম সজীবের নেতৃত্বে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান - দৈনিক আমার সময়

ব্যারিষ্টার আশরাফুল ইসলাম সজীবের নেতৃত্বে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান

নাজমুল ইসলাম মন্ডল
    প্রকাশিত : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
২০ আগষ্ট ( রবিবার)  সকালে গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের কার্যালয় থেকে জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দকে সাথে নিয়ে গাজীপুর জেলা প্রশাসকের নিকট বঙ্গবন্ধু হত্যার সাথে জরিত অপরাধীদের প্রবাস থেকে দেশে এনে বিচার দাবি ও সামরিক শাসক জিয়াউর রহমানের মরণোত্তর শাস্তির দাবি,বিএনপির নৈরাজ্য ও অপ রাজনীতি বন্ধের দাবি জানিয়ে জেলার নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের গণস্বাক্ষর করা স্মারক লিপি প্রদান করা হয়েছে।
শ্রীপুর উপজেলার আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কমর উদ্দিন মৃধার সভাপতিত্বে ও শ্রীপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনগাজীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রভাবশালী সদস্য ব্যারিষ্টার আশরাফুল ইসলাম সজীব। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন রানা,বরমী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ইদ্রিছ মিয়া, কাওরাইদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমান ফকির,সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মৃধা,বরমী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফ হায়দার,রাজাবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান নিহার মেম্বার, পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম ভূইয়া, তেলিহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক তুষার আহমেদ সহ জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু হত্যার সাথে জরিত অপরাধীদের দেশে এনে বিচার দাবি এবং সামরিক শাসক জিয়াউর রহমানের মরণোত্তর শাস্তির দাবি জানাচ্ছি, বর্তমান সময়ে বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে এবং তাদের অপ রাজনীতি বন্ধ করার জন্য দাবি জানাচ্ছি, আজকে জেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রসাশকের নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে, আশা করছি খুব দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।
আজকে গাজীপুর জেলার ডি সি মহোদয়ের নিকট নিন্মোক্ত দাবিগুলো নিয়ে গণস্বাক্ষর গ্রহন করে  স্মারক লিপি প্রদান করা হয়।
১.বঙ্গবন্ধুকে হত্যার নেপথ্যের মাস্টারমাইন্ডদের খুঁজে বের করতে একটি কমিশন গঠনের দাবি জানাই৷ ২.সামরিক শাসক জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি জানাই৷ ৩. বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি জানাই। ৪. দূর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর করার দাবি জানাই। ৫. কানাডার আদালতে ৫’ম বারের মত সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষিত বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানাই৷

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com