1. : admin :
বিএনপি নেতার মেয়েকে নিয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি উধাও - দৈনিক আমার সময়

বিএনপি নেতার মেয়েকে নিয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি উধাও

কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
বিএনপি নেতার মেয়েকে নিয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আদিপুজ্জামান সংগ্রাম উধাও। গতকাল ১৭ই মার্চ রবিবার দুপুর ১টা ৩০ মিনিটে এই ঘটনা ঘটেছে। পরে ওই মেয়ের ভাই বাদী হয়ে ইবি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে ওই মেয়ের বাবা ইউনিয়ন বিএনপির একজন নিবেদিত সদস্য।
অভিযোগে ওই মেয়ের ভাই জানান, তার বোন বৃষ্টি (১৭) (ছদ্মনাম) হরিনারায়নপুর দোয়ারগাদাস আগরওয়ালা মহিলা কলেজে পড়ছে। দীর্ঘদিন যাবৎ তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রতিদিনের মতো তার বোন হরিনারায়নপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে জোরপূর্বক  তুলে নিয়ে যায়। পরে দুইজন প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে যেয়ে অনেক খোঁজাখুঁজি করেও এখনো তার বোনের কোন খোঁজ পাওয়া যায়নি।
এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির বক্তব্য নিতে তার মোবাইল ফোনে ফোন দিলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।
এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন শেখ হিমেল জানান, কারো ব্যক্তিগত জীবনের দায়ভার সংগঠন নেয়না। আমিও লোকমুখে জানতে পেরে মুল ঘটনা জানতে তাকে ফোন দিয়ে তার মোবাইল ফোন বন্ধ পেয়েছি। যদি সে এ ধরনের কাজ সত্যিই করে থাকে তাহলে অবশ্যই আমার মতে সংগঠনের ভাবমূর্তি সে নষ্ট করেছে। আমি এবিষয়ে আমার সিনিয়র নেতাকর্মীকে জানাবো, সংগঠন তার সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com