1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
বর্ণাঢ্য আয়োজনে নটরডেম ও মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থীদের মাঝে চকোলেট বিতরন - দৈনিক আমার সময়

বর্ণাঢ্য আয়োজনে নটরডেম ও মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থীদের মাঝে চকোলেট বিতরন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

সেবা ও সদাচার,ডিএমপির অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামীকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি ) ৪৯তম প্রতিষ্ঠা দিবস পালন করা হবে।

দিবসটি উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)-এর পক্ষ থেকে রাজধানীর ১৬৭৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১১ লাখ ৫৩ হাজার  শিক্ষার্থীর মাঝে চকোলেট বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল ১১ ঘটিকায় ডিএমপির মতিঝিল থানার আওতাধীন নটরডেম কলেজ ও মতিঝিল আইডিয়াল কলেজ এর সকল শিক্ষার্থীর মাঝে চকোলেট বিতরন করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান ।

ডিএমপি ) ৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মতিঝিল,ছাড়াও পল্টন,খিলগাঁও,শাহজাহানপুর,রামপুরা থানাধীন সকল মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে চকোলেট বিতরণ করা হয়।

ডিএমপির ৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এই চকোলেট উৎসব সফল করতে ডিএমপির ক্রাইম, ট্রাফিক, ডিবি, সিটিটিসিসহ অন্যান্য বিভাগ একযোগে কাজ করেছে।

উল্লেখ্য, ১৯৭৬ সালের ১লা ফেব্রুয়ারি ৬,০০০ পুলিশ সদস্য এবং ১২টি থানা নিয়ে যাত্রা শুরু করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। দীর্ঘ পথ পরিক্রমায় আগামীকাল ১ ফেব্রুয়ারি জনমানুষের সেবার ৪৮ বছর পেরিয়ে ৪৯ বছরে পা দিতে যাচ্ছে ডিএমপি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com