1. : admin :
বনাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো সিআরএফ'র বনভোজন ও মিলনমেলা - দৈনিক আমার সময়

বনাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো সিআরএফ’র বনভোজন ও মিলনমেলা

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

 

চট্টগ্রামের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো বনভোজন ও মিলন মেলা।

৩১ ডিসেম্বর রবিবার সকাল নয়টায় নগরীর কাট্টলী নিরিবিলি রিসোর্টস এন্ড পর্যটনকেন্দ্রের নিরূপমা রিসোর্টস এ বনভোজন ও মিলনমেলার অভ্যর্থনা কমিটির সদস্যরা আগত অতিথিদের রজনী গন্ধা ফুল ও নাস্তার প্যাকেট তুলে দিয়ে অনু্ষ্টানের প্রথম পর্বের সুচনা করেন।

এর পর শুরু হয় ফেলোশিপ আড্ডা, আলোচনা সভা ঝ সন্মাননা অনু্ষ্টান। চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের নির্বাহী সদস্য ও বনভোজন কমটির সদস্য সচিব কামাল পারভেজ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিআরএফ এর সভাপতি কাজী আবুল মনসুর,সহ- সভাপতি আলমগীর অপু, সাধারণ সম্পাদক আলীউর রহমান, যুগ্ম সম্পাদক গোলাম মাওলা মুরাদ,অর্থ সম্পাদক আইয়ুব আলী, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম,আপ্যায়ন সম্পাদক ও বনভোজন কমিটির আহ্বায়ক লোকমান চৌধুরী, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম পারভেজ, নির্বাহী সদস্য জুবায়ের ছিদ্দিকী,শাহ আজম, রেজিষ্ট্রেশন কমিটির আহ্বায়ক নুর মোহাম্মদ রানা, অভ্যার্থনা কমিটির আহ্বায়ক নুর উদ্দীন সাগর, সাধারণ সদস্য মোহন মিন্টু, ইমরান ইসলাম মুকুল,রাজিব চক্রবর্তী প্রমুখ।

আলোচনা সভায় সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ বলেন নির্বাচন পরবর্তী সাংবাদিকদের পেশাগত কর্মকাণ্ড ও দক্ষতা বাড়াতে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের উদ্যোগে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হবে। আলোচনা শেষে দুপুরের প্রীতিভোজ পরবর্তী সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকল সদস্যদেরকে শুভেচ্ছা উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com