1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ফুটপাত দখলমুক্ত রাখতে সাঁড়াশি অভিযান, কঠোর অবস্থানে ফাঁড়ির ইনচার্জ - দৈনিক আমার সময়

ফুটপাত দখলমুক্ত রাখতে সাঁড়াশি অভিযান, কঠোর অবস্থানে ফাঁড়ির ইনচার্জ

শুভ বসাক 
    প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নগরীর গাঙ্গিনাপাড় এলাকায় ঈদ মার্কেটে ক্রেতাদের ভিড় জমে উঠেছে।তবে ফুটপাত দখল করে হকারদের বেচা-কেনা শুরু হয়েছিলো।
ফুটপাত দখল করায় অসহনীয় যানজট সৃষ্টি কবলে পড়ে নগরবাসীর দুর্ভোগ পোহাতে হচ্ছিল। তাই ঈদ মার্কেটে গাঙ্গিনাপাড় এলাকায় ফুটপাত দখলমুক্ত রাখতে এবং নগরবাসীর যানজট দুর্ভোগ নিরসনের লক্ষ্যে নগরীর ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম এর নেতৃত্বে দিনব্যাপী সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে।
মানুষের দুর্ভোগ লাগবে ও চলাচলের সুবিধা এবং জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে এবং আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞার নির্দেশনায় ১নং পুলিশ ফাঁড়ির ফোর্স নিয়ে গতকাল শনিবার দুপুরে অভিযান পরিচালনা করে গাঙ্গিনাপাড়, ওল্ড পুলিশ ক্লাব রোড,  ট্রাংপট্টি, দূর্গাবাড়ি রোড ও বড় মসজিদ,মেছুয়া বাজার এলাকার রাস্তা অবমুক্ত ও ফুটপাত দখলমুক্ত এবং যানজট নিরসন করতে হকার উচ্ছেদে ব্যাপক অভিযান পরিচালনা করেন।এ সময় ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা স্যারের দিকনির্দেশনায় ঈদ মার্কেটে জনশৃংঙ্খলা রক্ষায় ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com