1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নরসিংদীতে ১২ ঘন্টা গ্যাস না থাকায় জন দূর্ভোগ সেহরি খেতে পারেননি অনেক রোজাদার - দৈনিক আমার সময়

নরসিংদীতে ১২ ঘন্টা গ্যাস না থাকায় জন দূর্ভোগ সেহরি খেতে পারেননি অনেক রোজাদার

মোঃ মন মনসুর আলী শিকদার নরসিংদী জেলা প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আজ ১৯ শে মার্চ মঙ্গলবার  রাত্র ১২ টার পর থেকে  হঠাৎ বিনা নোটিশে নরসিংদী ও মাধবদীতে ১২ ঘন্টা তিতাস গ্যাস বন্ধ থাকার কারণে অনেক রোজাদার ধর্মপ্রাণ মুসলমান ভোর রাত্রে সেহরি খেতে পারে নাই, অনেক শিশু বাচ্চা শিক্ষার্থী নাস্তা না করে স্কুলে যেতে হয়েছে, যারফলে    চরম দূর্ভোগ পোহাতে হয়েছে আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের।

খবর  নিয়ে জানা গেছে,ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মাধবদী পৌর এলাকার রাইনাদী মহল্লায় পৌরসভার ড্রেনে নির্মাণের কাজ চলছিল। এ সময় অসাবধানতাবশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাস গ্যাসের ১২ ইঞ্চির মূল সঞ্চালন লাইন ছিদ্র হয়ে পড়ে। যার ফলে পাইপের ছিদ্র মেরামত করার জন্য ১৯ মার্চ মঙ্গলবার রাত সোয়া ১২ থেকে নরসিংদী সদর উপজেলার মাধবদী ও নরসিংদী পৌর শহরসহ আশেপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। মেরামতের জন্য বিনা নোটিশে হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ রাখার ফলে শিল্পকারখানায় উৎপাদন ব্যাহত হওয়াসহ আবাসিক গ্রাহকরা ভোরে রান্না করতে না পারায় সেহরি খাওয়ায় ও শিশু বাচ্চা  শিক্ষার্থীরা চরম দুর্ভোগে পড়েন।
তিতাস গ্যাসের নরসিংদীর আঞ্চলিক শাখা ব্যবস্থাপক মাকসুদুর রহমান জানান, মাধবদীতে পৌরসভার ড্রেন নির্মাণ কাজের সময় দুর্ঘটনাশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাসের প্রধান সঞ্চালন লাইন ছিদ্র হওয়ার পর গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। এরপর থেকেই জরুরী ভিত্তিতে লাইনের সংস্কার শুরু করে মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে শেষ করে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়েছে। এখন গ্যাস সরবরাহ স্বাভাবিকভাবে চালু আছে  মর্মে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com