1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ধামরাইয়ে স্মরণকালের মোটরসাইকেল শোভাযাত্রা - দৈনিক আমার সময়

ধামরাইয়ে স্মরণকালের মোটরসাইকেল শোভাযাত্রা

মোঃ আব্দুল আহাদ বাবু, ঢাকা জেলা উত্তর প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি জামায়াতের নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে  কয়েক হাজার মোটরসাইকেল, প্রাইভেটকারে আওয়ামী লীগের নেতাকর্মীদের  নিয়ে  শান্তি শোভাযাত্রা করেছেন ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির।

 

আজ শনিবার  (১১  নভেম্বর) সকাল ১১ টার দিকে পৌরসভার ঐতিহাসিক যাত্রাবাড়ী মাঠ থেকে এ শোভাযাত্রার উদ্বোধন করা হয়। পরে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রধান প্রধান সড়ক ঘোরে এ মোটরসাইকেল ও প্রাইভেটকারের শোভাযাত্রা করা হয়। 

শোভাযাত্রার শুরুতে বেনজীর আহমদ এমপি বলেন,  দেশের জনগণের সাথে বিএনপি কোন সম্পৃক্ততা নেই। একারণে বিএনপি  নির্বাচনে আসবেনা বলেই   দেশে এ  জ্বালাও পোড়াও ও নৈরাজ্য সৃষ্টি করছে। এ নৈরাজ্যের প্রতিবাদে ধামরাইসহ সারাদেশের মানুষ জেগে উঠেছে। তিনি আরো বলেন বিএনপি-জামাত যেখানেই আগুন ও  নৈরাজ্য সৃষ্টি করবে সেখানেই প্রতিবাদ করতে হবে। যাতে সাধারণ মানুষ সুখে শান্তিতে থাকতে পারে।

 

আওয়ামী লীগের শান্তি শোভাযাত্রায়  ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যাপক মিজানুর রহমান,ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এনামুল হক আইয়ুব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামী কৃষকলীগের আহবায়ক আহম্মদ হোসেন,সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাসক আওলাদ হোসেন সহ বিভিন্ন  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শান্তি শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com