1. : admin :
ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে কম্বল বিতরণের উদ্যোগ - দৈনিক আমার সময়

ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে কম্বল বিতরণের উদ্যোগ

মোঃ আব্দুল আহাদ বাবু, ঢাকা জেলা উত্তর প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

উপজেলা নির্বাচনকে সামনে রেখে  ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের প্রতিটি গ্রামের  প্রায়  অর্ধসহস্রাধিক হিতৈষী গন্যমান্য ও সাধারণ  ব্যক্তিদের    নিয়ে মতবিনিময় করেছেন   ঢাকা জেলা যুবলীগের সাবেক  সদস্য বিশিষ্ট ব্যবসায়ী  আব্দুল লতিফ। 

 

প্রাথমিকভাবে সকলের মতামতের ভিত্তিতে আব্দুল লতিফ  উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে উপস্থিত সকলের মাঝে নিজের  মত প্রকাশ করেন। 

 

শুক্রবার (১৯ জানুয়ারী)  বিকেলে উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের নিজ বাসভবনে এই মতবিনিময় সভা করেন আব্দুল লতিফ।

 

মতবিনিময় সভায় উপজেলা পরিষদে সম্ভাব্য  চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ বলেন, আপনারা আমার অভিভাবক। আপনাদের দোয়া ও ভালবাসায় আমি এ পর্যন্ত এসেছি। আপনারা যদি আমাকে সমর্থন করেন এবং সাথে থাকেন তাহলে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আপনারা যা ভালো মনে করবেন তার সাথে আমি আছি। 

 

তিনি আরো বলেন,  আমার যা আছে সামর্থ্য অনুয়ায়ী  তা  দিয়েই  দরিদ্র মানুষদের  সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। 

 

জানা যায়, গত বছর শীতে আব্দুল লতিফ ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কয়েক হাজার  দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র ( কম্বল)  বিতরণ করেছেন। 

 

নির্বাচনকে সামনে রেখে এবারও প্রায় দেড় কোটি টাকা খরচ করে ৪০ হাজার কম্বল ও ৫ হাজার চাদর(শাল)  ধামরাই পৌর সভাসহ উপজেলার প্রতিটি গ্রামে খেটে খাওয়া দরিদ্র মানুষে বিতরণ করবেন এমনই ইঙ্গিত দিয়েছেন।

 

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ শাহজাহান মিয়া,  জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, ইউপি সদস্য  আব্দুর রহমান সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

 

মতবিনিময় সভা শেষে সকলকে প্রীতিভোজ  করান এবং উপস্থিত সকলকে শীতবস্ত্র হিসেবে একটি করে  শাল ( চাদর) উপহার দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com