1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
দক্ষিণখানে "পুলিশই জনতা জনতাই পুলিশ"শীর্ষক,ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

দক্ষিণখানে “পুলিশই জনতা জনতাই পুলিশ”শীর্ষক,ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নাজমুল ইসলাম মন্ডল
    প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
বুধবার ৩০শে আগস্ট দুপুর ১১.৩০ মিনিটে দক্ষিণখান থানা প্রাঙ্গণে “পুলিশই জনতা জনতাই পুলিশ”শীর্ষক আলোচনা সভা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
ডিএমপির দক্ষিণখান থানার আয়োজনে উক্ত অনুষ্ঠানে ওসি অপারেশন আফতাব উদ্দিন শেখের উপস্থাপনায় ও দক্ষিণখান থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম (পিপিএম)।
এসময় আরও উপস্থিত ছিলেন দক্ষিণখান জোনের এডিসি মোঃ তরিকুল রহমান ,এসি রাকিবা ইয়াসমিন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ ইয়াছিন গাজী সহ থানার পুলিশ কর্মকর্তা বৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন, দক্ষিণখান থানার অন্তর্ভুক্ত ৪৭,৪৮,৪৯,৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ও  ৪৭,৪৮,৪৯,৫০ নং ওয়ার্ডের ৯টি বিট পুলিশের দায়িত্বে থাকা সকল নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগের নেতৃবৃন্দ সহ অত্র থানার সাধারণ জনগণ।
ওপেন হাউজ ডেতে অত্র থানার বর্তমান সময়ের সকল ধরনের সমস্যার কথা উন্মুক্ত আলোচনার মাধ্যমে সমাধান করার কথা বলেন, এসময় সাধারণ মানুষের সমস্যার কথা পুলিশ শুনেন এবং তাদের সমাধান করার আশ্বাস দেন। বর্তমান সময়ে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হিসেবে দক্ষিণখানে মাদক,চাঁদাবাজ,ইভটিজিং ও সন্ত্রাস নির্মূলে অভিযানের কথা ব্যাপক ভাবে বলা হয়েছে।তাছাড়াও রাস্তার অবস্থা খুবই খারাপ থাকায় পুলিশ তার নিদিষ্ট সময়ের মধ্যে কোথাও যাতায়াত করতে পারছে না,কিছুকিছু জায়গায় সিসিটিভি ক্যামেরা স্থাপন করা,ট্রাফিক পুলিশ বক্স বসানো সহ বিভিন্ন বিষয় উল্লেখ করা হয়।  পুলিশকে এসব মাদক, সন্ত্রাস ও ইভটিজিং কারীর তথ্য দিয়ে সহযোগিতা করার কথা বলা হয় এবং তথ্য দাতার কথা গোপন রাখা হবে বলেও জানান তারা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন প্রতি মাসে যেন একটা করে ওপেন হাউজ ডে পালন করা হয় দক্ষিণখান থানার বিভিন্ন ইউনিটে।মাদক,সন্ত্রাস,ইভটিজিং ও চাঁদাবাজির তথ্য থানায় দিয়ে সহযোগিতা করার কথাও জানান, তিনি আরও বলেন যদি আমাদের পুলিশ কোন ধরনের অপরাধের সাথে জরিত থাকে কিংবা তথ্য দিলে কাজ না করলে তাহলে আমাদের কাছে জানাবেন আমরা এর ব্যবস্থা গ্রহন করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com