1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় সহোদর ভাই বোন নিহত - দৈনিক আমার সময়

তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় সহোদর ভাই বোন নিহত

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
ময়মনসিংহে তারাকান্দায় মাইক্রোবাস ও বাসের সংঘর্ষে সহোদর ভাই বোন নিহত হয়েছে।

রোববার (৩১ মার্চ) সকাল ৮টায় তারাকান্দায় ময়মনসিংহ -শেরপুর সড়কের মধুপুর জামান ফিলিং স্টেশনের পাশে মাইক্রোবাস ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন,শেরপুর জেলার মোকাদ্দেস রহমান তোরাবে মেয়ে তানাছ (১৬) এবং ৩ বছরের ছেলে আব্দুল্লাহ আনাস আহনাফ । এই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

আহতরা হলেন, নিহত তানাছের পিতা মোকাদ্দেস রহমান তোরাব (৫০) এবং তার স্ত্রী কামারাম মনিরা (৩৮)। কামারাম মনিরা’র  ভাইয়ের স্ত্রী মিম (২২) এবং তার ২ বছরের মেয়ে বুশরা। আহত ও নিহত সকলেই একই পরিবারের সদস্য।

আহত মুকাদ্দেস রহমানের বড় ভাই তারেক মুকাদ্দেস বলেন, মীমের প্রবাসী স্বামী শাহবর রহমান বাপ্পী আজকে সকাল ১০ টার দেশে আসার কথা। তাকে এয়ারপোর্টে থেকে রিসিভ করতে স্বপরিবারে মাইক্রোবাস নিয়ে শেরপুর থেকে ঢাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী জানান, সকালে শেরপুর থেকে ঢাকায় যাওয়ার পথে একটি মাইক্রোবাস ও ঢাকা থেকে ফুলপুরগামী বাসের সংঘর্ষে একই পরিবারের দুই জন নিহত হয়েছে। নিতরা দুই ভাই বোন বলে জানা গেছে।
ওসি আরও জানান, দুর্ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যায়। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com