1. : admin :
ঢাকাস্থ বড়াই গ্রাম উপজেলা সমিতির উদ্যোগে পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

ঢাকাস্থ বড়াই গ্রাম উপজেলা সমিতির উদ্যোগে পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

আমার সময় অনলাইন
    প্রকাশিত : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
ঢাকাস্থ নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলা সমিতির উদ্যোগে বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
গত ১ মার্চ শুক্রবার মটস,পল্লবী , মিরপুর ১২ ,ঢাকা তে বনভোজন ও পারিবারিক মিলন মেলার আয়োজন করা হয়। দিনব্যাপী কর্মসূচিতে বালিশ খেলা, হাড়ি ভাঙা, শিশুদের চকলেট খেলায় অংশগ্রহণ করেন অতিথিবৃন্দ, স্ত্রী ও সন্তানরা।
বড়াইগ্রাম উৎসবে সবাই যার যার ব্যক্তিগত গাড়িতে সমিতির সদস্য ও অতিথিরা বনভোজন স্থলে উপস্থিত হন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী (এম পি) নাটর-৪। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াই গ্রাম উপজেলা সমিতির নেতৃবৃন্দ সহ বিভিন্ন  স্তরের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতাউর রহমান আতা,সুদান আওয়ামী লীগ শাখার সভাপতি আনিসুর রহমান (উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী),সাংবাদিক আবু জাফর প্রমুখ।
এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী ( এমপি) বড়াইগ্রামের আপামর জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনাদের যার যে সম্পদ ব্যাংকে গচ্ছিত আছে সেই গচ্ছিত সম্পদ কাজে লাগিয়ে বড়াইগ্রামের মাটিতে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলুন। ব্যাংকে গচ্ছিত টাকার চাইতে শিল্পে বিনিয়োগ অনেক বেশি লাভজনক সাথে বড়াইগ্রামের একটা বিশাল বেকার যুবসমাজ তাদের বেকারত্ব থেকে মুক্তির পথ খুঁজে পাবে। আর আপনারা যদি শিল্প প্রতিষ্ঠানে বিনিয়োগে এগিয়ে আসেন তাহলে আমি বিদ্যুৎ সুবিধা থেকে শুরু করে যাবতীয় সকল সুযোগ-সুবিধার ব্যবস্থা করে দেব। আমার স্বপ্ন বড়াইগ্রাম উপজেলা কে একটি শিল্প বান্ধব , আধুনিক ডিজিটাল উপজেলায় রূপান্তরিত করা। আশা করছি, আপনারা শিল্পে বিনিয়োগ করে আমার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সহযোগিতা করবেন।
এদিন বিকালে অনুষ্ঠানের সমাপনী ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও সকল অতিথিদের শুভেচ্ছা পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com