1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ডুমনী’তে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে সাইদুর রহমান দিপু’র বিরুদ্ধে ! - দৈনিক আমার সময়

ডুমনী’তে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে সাইদুর রহমান দিপু’র বিরুদ্ধে !

নিজস্ব প্রতিবেদক
    প্রকাশিত : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

ডুমনী’তে বাউন্ডারির সাইনবোর্ড ভাংচুর,জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে সাইদুর রহমান দিপু’র বিরুদ্ধে !

নিজস্ব প্রতিবেদকঃ সাম্প্রতিক সময়ে খিলক্ষেত থানাধীন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ডের ৭৬১৫/১৬ নং দাগের আহবর ডুমনী বাজারে ভুক্তভোগী মোহাম্মদ আনোয়ারুল আজিম(৪৩) এর ক্রয়কৃত জায়গা জোরপূর্বক দখল নেওয়ার অভিযোগ উঠেছে তার প্রতিবেশী সাইদুর রহমান দিপু’র বিরুদ্ধে।

অভিযোগে ভুক্তভোগী মোহাম্মদ আনোয়ারুল আজিম সাংবাদিকদের জানান আমার প্রতিবেশী সাইদুর রহমান দিপু গত দুই মাস আগে আমার ক্রয়কৃত সম্পত্তি যার দাগ নং-৪৫৭৯/৮০ (চালা ও ভিটা) হোল্ডি নং-৪৬-৪৪ খতিয়ান নং-১১১১২, ডুমনী আহবর খানা-খিলক্ষেত ঢাকায় ডিজিটাল সার্ভেয়ার দিয়ে মেপে সাইনবোট এবং পিলার লাগানো হয়।গত ১৮ সেপ্টেম্বর-২৩ ইং তারিখে সকাল ১১ ঘটিকার সময় আমার জমিতে গিয়ে দেখি উক্ত সিমানা পিলার এবং সাইবোড নাই। আমার মনে হয় বিবাদী উক্ত সিমানা পিলার কৌসলে সরিয়ে ফেলেছেন। এবং বিবাদী আমার জায়গা জোরপূর্বক দখল করার পায়তারা করতেছেন।এমতাবস্থায় আমার চাকুরী জীবনের জমানো কিছু টাকা দিয়ে ক্রয়কৃত জায়গাটি সাইদুর রহমান দিপুর হাত থেকে রক্ষা পেতে আইনের আশ্রায় নিতে আমি বাধ্য হয়েছি বলে ও জানান তিনি ।

সরেজমিন গিয়ে দেখা যায়,সাইদুর রহমান দিপু নিজ এলাকায় ডুমনীতে ত্রাসের রাজত্ব্য কায়েম করেন।অত্র ওয়ার্ডের অসংখ্য মানুষের ক্রয়কৃত জায়গা জোরপূর্বক নিজের নামে নেওয়ার অভিযোগ আছে তার বিরুদ্ধে ।

নাম প্রকাশে অনুচ্ছুক ডুমনী এলাকার এক স্থানীয় বাসিন্দা বলেন সাইদুর রহমান দিপুর পেশায় একজন ঠিকাদার সাধারন মানুষকে নয় ছয় বলে তাদের ক্রয়কৃত জমি নিজের নামে করে নেন তিনি।

ডিএমপি খিলক্ষেত থানার ওসি আবুল বাশার এর কাছে জানতে চাইলে তিনি বলেন এই বিষয়ে আমাদের থানায় কিছুদিন আগে একটা অভিযোগ হয়েছে স্থানীয় কাউন্সিলর এর সাথে কথা বলে আমরা তদন্ত সহিত ব্যবস্থা নিবো যাতে ভুক্তভোগী মোহাম্মদ আনোয়ারুল আজিম তার ক্রয়কৃত জায়গা টি বুজে পায় ।

এ ব্যাপারে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো.শরিফুল ইসলাম জানান,এই বিষয়ে আমার খিলক্ষেত থানার ওসির সাথে কথা হয়েছে দুই পক্ষের সাথে কথা হয়ে সময় করে দুইপক্ষকে থানায় বা আমার অফিসে বসে যার জায়গা তাকে বুজিয়ে দেওয়ার ব্যবস্থা করবো।
তিনি আরো বলেন বর্তমান দেশরত্ন শেখ হাসিনা সরকার কারো জমি জোরপূর্বক দখল বা ভাংচুর করা হলে তার বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নেওয়ার অনুমতি দিয়েছেন ।

এ বিষয়ে অভিযুক্ত সাইদুর রহমান দিপুর কাছে জানতে চাইলে পুরো বিষয়টি তিনি অস্বীকার করে বলেন যার জায়গা যতটুকু তিনি ততোটুকু পাবেন জোরপূর্বক কারো জমি তিনি দখল করে রাখেন নি বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com