1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
টেকনাফ ৫০ হাজার মানুষের জন্য গণভোজের আয়োজন নিয়ে ব্যস্ত: সাবেক এমপি বদি - দৈনিক আমার সময়

টেকনাফ ৫০ হাজার মানুষের জন্য গণভোজের আয়োজন নিয়ে ব্যস্ত: সাবেক এমপি বদি

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
★১৪ আগস্ট থেকে গণভোজ শুরু
বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষ্যে  টেকনাফ উপজেলায় ৫০ হাজার মানুষের গণভোজ আয়োজনে ব্যস্ত সময় পার করছেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি। আগামী ১৪ আগস্ট থেকে গণভোজের আয়োজন শুরু।
১৫ ই আগষ্ট/২৩ উপলক্ষে গরীবের আস্থা ও বিশ্বাসের ঠিকানা সাবেক সাংসদ, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবদুর রহমান বদির সার্বিক সহযোগিতায় টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ ও কৃষক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত খতমে কুরআন, আলোচনা সভা ও গণভোজের চুড়ান্ত সময় সূচী প্রকাশ করা হয়।
প্রায় ২৫০০ মানুষের গণভোজের জন্য একটি বিশাল আকৃতির গরু, চাউলসহ টেকনাফ থেকে সেন্টমার্টিন দ্বীপে ইতিমধ্যে পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান।
তিনি আরো জানান, এমপি বদির সার্বিক সহযোগীতায় সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,জাতীয় শ্রমিক লীগ ও কৃষকলীগের যৌথ উদ্যোগে ১৫ ই আগষ্ট জিনজিরা উচ্চ বিদ্যালয়ের মাঠে সকাল ১১ টায় খতমে কোরআন ও আলোচনা সভা এবং গণভোজ অনুষ্ঠিত হইবে ।
প্রত্যেকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন টেকনাফ উখিয়ার গণমানুষের নেতা সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি।
টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর নিজস্ব ফেসবুক আইডি থেকে  জানান,
১৪ ই আগষ্ট সকাল ১১ টা থেকে সাবরাং  ইউনিয়ন: স্থান –০৩ কেন্দ্র সাবরাং উচ্চ বিদ্যালয়- নয়াপাড়া উচ্চ বিদ্যালয় – শাহাপরীর দ্বীপ উচ্চ বিদ্যালয় ।
১৫ ই আগষ্ট সকাল ১১ টা থেকে সেন্টমার্টিন ইউনিয়ন : স্থান –০১ কেন্দ্র জিনজিরা উচ্চ বিদ্যালয় ।
১৬ ই আগষ্ট সকাল ১১ টা থেকে বাহারছড়া ইউনিয়ন- বড়ডেইল সরকারি প্রাঃ বিদ্যালয় – বাহারছড়া ইউনিয়ন পরিষদ – নুরানি মাদ্রাসা পুরানপাড়া।
উল্লেখ্য, হোয়াইকং, টেকনাফ সদর, হৃীলা ইউনিয়ন ও টেকনাফ পৌরসভার গুলো আগামীকাল প্রকাশ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com