1. : admin :
টেকনাফে ৫ জন রোহিঙ্গা যুবককে অপহরণ - দৈনিক আমার সময়

টেকনাফে ৫ জন রোহিঙ্গা যুবককে অপহরণ

আখতার হোসেন হিরু (কক্সবাজার)
    প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
কক্সবাজারের টেকনাফের আশ্রিত ক্যাম্প থেকে ৫জন রোহিঙ্গা যুবককে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। এ অপহরণের বিষয়টি জানিয়েছেন ক্যাম্পের মাঝি নুরুল আমিন।
অপহৃতরা হলেন-টেকনাফের ২৫ নম্বর ক্যাম্পের আলীখালী ব্লকের ডি/২২ এর নূর হোসেনের ছেলে মোহাম্মদ ইউনুস (৩২) একই ক্যাম্পের সামসু আলমের ছেলে জাহাঙ্গীর আলম (১৬), মোহাম্মদ রফিকের ছেলে মোহাম্মদ সুলতান (২৪), আব্দুর রহমানের ছেলে আবদুল্লাহ (১৬) ও মোহাম্মদ সৈয়দের ছেলে আনোয়ার ইসলাম (১৮)।
শুক্রবার (২ জুন) রাত ৮টার দিকে টেকনাফের ২৫ নম্বর আলীখালি ক্যাম্পের ডি/২০ ব্লকের রহিম উল্লাহ দোকানের সামনে থেকে তাদেরকে অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।
টেকনাফ ২৫ নম্বর ক্যাম্পে মাঝি নুরুল আমিন বলেন,শুক্রবার  রাত ৮টার দিকে অজ্ঞাত অস্ত্রধারী সন্ত্রাসী ২৫ নম্বর ক্যাম্পের বসবাসরত ৫ জন রোহিঙ্গা যুবককে জোরপূর্বক অস্ত্রের মুখে ডি/২০ ব্লকের রহিম উল্লাহ (৩২) নামের একজন রোহিঙ্গার দোকানের সামনে থেকে মুখোশ পরিহিত অবস্থায় ১২/১৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী কর্তৃক জিম্মি করে পাহাড়ের চূড়ায় অপহরণ করে নিয়ে যায়।
এ ঘটনার একদিন পার হলেও এখনো পর্যন্ত অপহৃতদের কোন খোঁজ খবর নাই।তবে অপহরণের ঘটনাটি তাদের পরিবার আলিখালী এপিবিএন পুলিশ ক্যাম্পে অবগত করা হয়েছে বলে তিনি জানায়।
১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক পুলিশ সুপার (মিডিয়া) জামাল পাশা বলেন,রোহিঙ্গা ক্যাম্প থেকে ৫ জন রোহিঙ্গা যুবককে অপহরণ ঘটনাটি আমরা খোঁজ খবর নিচ্ছি।প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানায়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন,রোহিঙ্গা ক্যাম্পে অপহরণের বিষয়ে কোন সংবাদ পায়নি।তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com