1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জেলা প্রশাসকের মাধ্যমে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৫০টি গৃহ নির্মাণ করছে আল মানাহিল ফাউন্ডেশন - দৈনিক আমার সময়

জেলা প্রশাসকের মাধ্যমে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৫০টি গৃহ নির্মাণ করছে আল মানাহিল ফাউন্ডেশন

আমার সময় ডেস্ক
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

 

 

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়দের ৫০টি ঘর নির্মাণ করে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে দেশের স্বনামধন্য দাতব্য সংস্থা আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্য্যলয়ে ঘর নির্মাণের জন্য নির্বাচিত ৫০টি পরিবারের প্রতিনিধির উপস্থিতিতে আল-মানাহিল ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দীন বিন জমির উদ্দীনের সভাপতিত্বে ও অহীদ সিরাজ চৌধুরী স্বপনের পরিচালনায় গৃহ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান। এসময় অনুষ্ঠানস্থলে অসহায় ৫০টি ঘরের প্রতিনিধির হাতে ঘরের নামফলক তুলে দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মহোদয় বলেন, ‘অতি বৃষ্টির ফলে এবার চট্টগ্রামে যে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে তা অতীতে কখনও হয়নি। সেনাবাহিনী, নৌবাহিনী, পুলিশ প্রশাসনসহ দেশের সর্বস্তরের জনতা একে অপরের সহায়তায় যেভাবে এগিয়ে এসেছে তা সত্যি প্রশংসনীয়।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় যখন যা করার দরকার আমরা তা সাথেসাথে করেছি। বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ৫০টি পরিবারকে আল মানাহিল নতুন ঘর নির্মাণ করে দিবে জেনে আমি অত্যন্ত আনন্দিত। তারা দেশের যেকোনো দুর্ভোগে অগ্রভাগে থেকে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যান। আমরা করোনার সময়ে তাদের আত্মত্যাগ দেখেছি। এখনও সকল দুর্ভোগে তারা অগ্রণী ভূমিকা রাখেন। আমি তাদেরকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি।’ এছাড়াও জেলা প্রশাসক মহোদয়, আল মানাহিল নানাবিদ মানবিক সেবামূলক কর্মকাণ্ডে প্রশংসা করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর পরিচালক ওহিদ সিরাজ স্বপন, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব সাহাবুদ্দিন মোহাম্মদ শামিম, এছাড়াও সাতকানিয়া থেকে আগত ওলামায়ে কেরাম এবং আল মানাহিলের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com