1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জামালপুর দুই উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা - দৈনিক আমার সময়

জামালপুর দুই উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা

আব্দুল্লাহ আল লোমান, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
মুজিববর্ষ’ উপলক্ষে সারা দেশের ন্যায় জামালপুরে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে ইসলামপুর ও সরিষাবাড়ী উপজেলায় ৯৯টি পরিবারকে জমিসহ ঘর হস্তান্তরের মাধ্যমে শতভাগ ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 বুধবার সকালে ভার্চ্যুয়াল সংযুক্ত হয়ে জেলায় ২২৩টি পরিবারের মাঝে  জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চ্যুয়াল উদ্বোধনী সভায় দ্বিতীয় ধাপে জেলার এই দুই উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন তিনি ।
এ সময় ইসলামপুর ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে  উপজেলা পরিষদের চেয়ারম্যান জামান আব্দুন নাসের বাবুল, সহকারী কমিশনার (ভূমি) মো:  আশরাফ আলী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক,সুধীজন ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
জেলা ত্রাণ ও পূর্নবাসন অফিস সূত্রে জানা  যায় প্রধানমন্ত্রীর উপহারের দুই শতক জমির মালিকানার সাথে এই বাড়িতে থাকছে দুটি করে শোয়ার ঘর, একটি রান্নাঘর, একটি শৌচাগার, বারান্দা, বিদ্যুৎ ও সুপেয় পানির জন্য নলকূপ। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা।
জেলায় এ পর্যন্ত ২ হাজার ৯৭২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের জমিসহ ঘর পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com