1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জাতীয় শোক দিবস উপলক্ষে মাদানী হসপিটালে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

জাতীয় শোক দিবস উপলক্ষে মাদানী হসপিটালে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

আমার সময় ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও মহান জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা বারিধারা নতুন বাজারস্থ মাদানী হসপিটাল লি. এর উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি হেলথ ক্যাম্পে প্রায় অর্ধশতাধিক লোককে বিনামূল্যে ডায়াবেটিস টেস্ট, জ্বর, ওজন ও ব্লাড প্রেশার নির্ণয় ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সেবা প্রদান করা হয়। ক্যাম্পে বিনামূল্যে রোগী দেখেন মাদানী হসপিটাল লি. এর কার্ডিও-মেডিসিন বিশেষজ্ঞ ডা. তাহমিনা রহমান, শিশুরোগ বিশেষজ্ঞ ডা. সাদিয়া শারমিন।

১৫ আগস্ট মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে ফ্রি হেলথ ক্যাম্পের কার্যক্রম। স্থানীয় এলাকাবাসীকে বিনামূল্য চিকিৎসা সেবা দিতে পেরে সন্তুষ্ঠি প্রকাশ করেন হসপিটালের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মাঈন উদ্দীন। তিনি এ ধরণের সমাজসেবামূলক কার্যক্রম নিয়মিত হয় এবং ভবিষ্যতেও বর্ধিত পরিসরে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রায় ২০ থেকে ২৫ হাজার টাকা মূল্যের সেবা কার্যক্রম মাদানী হসপিটাল শোক দিবস উপলক্ষে সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করেছে।

এ বিষয়ে হসপিটালের ম্যানেজিং ডিরেক্টর বলেন , আর্থিক মূল্যমানেরও চেয়েও বড় কথা সেবাগ্রহণকারীদের সন্তুষ্টি। সেবামূলক ও সামাজিক প্রতিষ্ঠান হিসাবে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবেই আমরা এমন উদ্যোগ নিয়মিতই নিয়ে থাকি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com