1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয় করতে, শাহপরীরদ্বীপ স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায়: সরওয়ার - দৈনিক আমার সময়

জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয় করতে, শাহপরীরদ্বীপ স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায়: সরওয়ার

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
সীমান্ত উপজেলা টেকনাফ হচ্ছে
আওয়ামী লীগের উর্বর মাটি এবং নৌকার ঘাঁটি, আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে দলীয় নেতাকর্মীদের অক্যবদ্ধ রাখতে।
টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আওতাধীন শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন ডাঙ্গার পাড়া স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় ডাঙ্গাপাড়া প্রাইমারি স্কুলের হল রুমে স্বেচ্ছাসেবক লীগের নেতা সালামত উল্লাহ সভাপতিত্বে ও ছৈয়দ আমিনের সঞ্চালনে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী, তরুণ জননেতা সরওয়ার আলম। এতে
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবদুল হক, অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল মতলব, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, দপ্তর সম্পাদক মিলন শার্মা, প্রচার সম্পাদক আবদুল শরীফ, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল সালাম রিপু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ রেজা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ সাদেক, কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম, মুহাম্মদ রাশেদ, শাহপরীরদ্বীপ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা কামাল হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড সভাপতি/সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে গ্রামে মহল্লায় স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীগণকে কাজ করে যাওয়া  আহ্বান। এবং বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের রুপকার দেশরত্ন শেখ হাসিনার সরকারের দেশব্যাপী চলমান উন্নয়ন বার্তা পৌঁছে দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানাো হয়।
সভায় সর্বসম্মতিক্রমে দ্বিতীয় অধিবেশনে সালামত উল্লাহ কে সভাপতি ও সাধারণ সম্পাদক ছৈয়দ আমিন সহ ৬১বিবিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com