1. : admin :
জাজিরায় শীতার্তদের মাঝে ইউএনও'র কম্বল বিতরণ - দৈনিক আমার সময়

জাজিরায় শীতার্তদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

মো. ফারুক হোসেন, জেলা প্রতিনিধি, শরীয়তপুর
    প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
গত কয়েকদিন ধরে হঠাৎ টানা শৈত্যপ্রবাহের কারণে, পথ শিশু সহ নিন্ম আয়ের জনসাধারণের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে পড়েছে। অসহায় শীতার্ত গরিব লোকজনের কথা চিন্তা করে শরীয়তপুর জাজিরা উপজেলার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা পূর্ব নাওডোবা ইউনিয়নের দুর্গম চরাঞ্চলসহ স্থানীয় অসহায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর শীত উপহারের কম্বল বিতরণ করেছেন।
১৬ জানুয়ারি মঙ্গলবার দুপুরে জাজিরার মাঝীরঘাট এলাকায় অবস্থিত পূর্ব নাওডোবা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় অসহায় ১০০ জন শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের এসব কম্বল বিতরণ করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নজরুল ইসলাম, পূর্ব নাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন খান এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো: সোহাগসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।
কম্বল পেয়ে অনেকেই আনন্দ প্রকাশ করেছে। হোসনেয়ারা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা জানান, এই বছর অনেক শীত পড়ায় আমার অনেক কষ্ট হচ্ছিলো। এই কম্বল পাওয়ায় আমার অনেক উপকার হয়েছে। আমাদের অনেকেরই শীতের কষ্ট কম হবে। আমাকে কম্বল দেয়ায় স্যারদের জন্য আমি আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেনো তাদেরকে অনেক ভালো রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com