1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃশফিকুল ইসলাম আরজু, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
 সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২৫ আগষ্ট শুক্রবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের জিমখানা আলাউদ্দিন খাঁন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মনোয়ারা বেগম আলোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ১ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম বাবু বলেন, আমরা সবাই সমাজের কাছে দায়বদ্ধ। এ দায়বদ্ধতার চিন্তা থেকেই সমাজের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে থাকি। এবং  দেশের উন্নয়ন মূলক কাজে স্বেচ্ছায় অংশ গ্রহণ করে সরকারের কর্মসূচীর সহায়ক ভূমিকা পালন করি । আমি যতটুকু যানি জাগরণ সংস্থা সমাজের অবহেলিত দরিদ্র শিশু ও  নারীদের আত্মনির্ভরশীল করতে বিভিন্ন ধরনের কাজ করে চলছে। তাদের এ মহতি কাজকে সাধুবাদ জানাই। আমি এ সংগঠনের সার্বিক সহযোগিতায় পাশে থাকবো এবং সফলতা কামনা করছি।
এ সময় উপস্হিত ছিলেন সংগঠনের সহ সভাপতি – গাজী নুরুল ইসলাম বাবুল,সিনিয়র সহ সভাপতি – আলী আফজাল জনি, সাধারণ সম্পাদক-  মোঃহোসাইন হ্যাপী,সহ সাধারণ সম্পাদক – ফরিদা আলম,স্মৃতি আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক-  মাসুদ রানা, সহ সাংগঠনিক সম্পাদক-  হারুন অর রশিদ ও  তাবাসসুম আক্তার ঝুমি,দপ্তর সম্পাদক-  ইরফান উদ্দিন ইপু,সহ দপ্তর সম্পাদক – হাজেরা বেগম,অর্থ সম্পাদক – আতিক রশিদ, সহ অর্থ সম্পাদক – জুনায়েত আহমেদ উপল,প্রচার ও প্রকাশনা সম্পাদক-  ফারজানা হোসাইন মৌ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – ইমাম হোসাইন রবিন,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – আছমা আক্তার লিপি,সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-  স্মৃতি আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক-  আলী আকবর ওমি,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক – রাশিদা বেগম,সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক-  মোঃ হোসাইন, আইন বিষয়ক সম্পাদক-  এড. শারমিন আক্তার রেখা,তথ্য ও গবেষণা সম্পাদক – মিয়াদুল বাসার,দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক-  এম এ রহিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – নিরব আহমেদ,সাহিত্য ও গ্রন্হাগার বিষয়ক সম্পাদক – আলমগীর খোকন,ধর্ম বিষয়ক সম্পাদক – মাহফুজুল ইসলাম মুন্না,ক্রীড়া সম্পাদক – মোঃ জাহাঙ্গীর হোসেন, আন্তর্জাতিক ও প্রবাসী কল্যাণ বিষযক সম্পাদক – আবু আসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-  মুমিদা সুলতানা জলি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক-  আনোয়ার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক-   মোঃ শাহ আলম।
সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়েজ আহমেদ, নিজাম উদ্দিন বিপ্লব, আনাম এনামূল, সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com