1. : admin :
জনদূর্ভোগ কমাতে হাতিরঝিল থানার ওসি আওলাদ এর নানামুখী উদ্দ্যোগ - দৈনিক আমার সময়

জনদূর্ভোগ কমাতে হাতিরঝিল থানার ওসি আওলাদ এর নানামুখী উদ্দ্যোগ

আমার সময় অনলাইন
    প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পবিত্র মাহে রমজানে রাজধানীর অন্যতম আবাসিক এলাকার হাতিরঝিলের মধুবাগ ও মহানগর প্রজেক্ট ও পশ্চিম রামপুরা এলাকা ।উক্ত এলাকার আশপাশের সড়কের জনদূর্ভোগ কমিয়ে আনতে ফুটপাত দখলমুক্ত রাখতে প্রতিনিয়ত কাজ করেছেন ডিএমপি হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম।

রাজধানীর এমন কোনো এলাকা নেই, যেখানে ফুটপাতের উপর দোকানের পসরা নেই। সিটি করপোরেশন বার বার চেষ্টা করার পরেও পুরোপুরি দখলমুক্ত রাখতে রীতিমতো হিমশিম খাচ্ছে।

এবার ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এর কড়া নির্দেশনা ফুটপাত ছাড়তে হবে। তবে যেহেতু হকারদের বাৎসরিক আয়ের বড় একটি অংশ আসে এই রমজান মাসে, তাই হকারদের সুবিধার্থে রমজান মাসে সিটি করপোরেশন নির্ধারিত স্পটে চালু রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

তারাই ধারাবাহিকতায় ডিএমপি হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় পবিত্র মাহে রমজান এর প্রথম দিন থেকে অদ্যবধী থানার প্রতিটি অফিসার ফোর্সদের দের কড়া হুঁশিয়ারি দিয়েছেন পবিত্র রমজান মাসে থানা এলাকার জনগনের হাঁটার রাস্তায় কোনো রকম হকার থাকতে পারবেনা হকারমু্ক্ত নগরী গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ডিএমপি হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম।

এই বিষয়ে ডিএমপি হাতিরঝিল থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আওলাদ হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন,রমজানকে বলা হয় সংযম ও আত্মশুদ্ধির মাস। রমজান মাসের শুরু থেকে রাজধানীতে যানজট সংকট প্রকট হয়ে ওঠে।বিশেষ করে রাজধানীর হাতিরঝিল থানা এলাকাটি জনবহুল এলাকা হাতিরঝিল থানাধীন এলাকায় ছোট বড় বেশ কয়েকটি বিপনী বিতান থাকাতে এই এলাকায় অসহনীয় যানজট দেখা দেয়।যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে এধরনের তদারকির কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com