1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
চাকুরির পিছনে না ছুটে উদ্যোক্তা হও -সিআইডি প্রধান - দৈনিক আমার সময়

চাকুরির পিছনে না ছুটে উদ্যোক্তা হও -সিআইডি প্রধান

আমিনুল ইসলাম বাবু
    প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
শনিবার ১৮ নভেম্বর  সিআইডি সদরদপ্তরে সিআইডিতে কর্মরত সদস্যগণের কৃতি সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি জনাব মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম। এ সময় মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান উপলক্ষ্যে সিআইডি কর্তৃক প্রকাশিত “ঋদ্ধ” নামক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে এইচএসসি সমমানের ৪০ জন, এসএসসি সমমানের ৯১ জন এবং ০৫ জন হাফেজকে মেধাবৃত্তি, সনদ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান আতিথি’র বক্তব্যে সিআইডি প্রধান শিক্ষার্থীদের উদ্যেশ্য করে বলেন তোমরা চাকুরির পিছনে না ছুটে উদ্যোক্তা হও এবং একজন সৎ ও আদর্শ মানুষ হিসেবে নিজেদেরকে গড়ে তুলো। তিনি বর্তমান সময়ের শিক্ষার্থিদের মেধার ভূয়সী প্রশংসা করেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান। এ সময়  তিনি প্রতিবছর একটি নির্দিষ্ট সময়ে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করার নির্দেশ এবং শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হলে বৃত্তি প্রদানের ঘোষণা করেন।
উক্ত অনুষ্ঠানে জনাব মোঃ মাইনুল হাসান পিপিএম, এনডিসি, ডিআইজি (এইচআরএম ও ঢাকা মেট্রো), জনাব কুসুম দেওয়ান, ডিআইজি (অর্গানাইজড ক্রাইম), জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম, ডিআইজি (চট্টগ্রাম ও সিলেট), জনাব শেখ নাজমুল আলম বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি (খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর), জনাব মোঃ ইমাম হোসেন বিপিএম, ডিআইজি (ঢাকা ও ময়মনসিংহ), জনাব এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, ডিআইজি (ফরেনসিক), জনাব শ্যামল কুমার নাথ, ডিআইজি (সিপিসি) সহ সিআইডির অন্যান্য কর্মকর্তাগণ  এবং কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com