1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
চাঁদপুরে ইভিএম এ চলছে ভোটা গ্রহণ - দৈনিক আমার সময়

চাঁদপুরে ইভিএম এ চলছে ভোটা গ্রহণ

আমার সময় অনলাইন
    প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪

এ প্রথম চাঁদপুরের মতলব দক্ষিণ ও উত্তর উপজেলা পরিষদ নির্বাচন ইভিএম
এর মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে। ভোট দিতে আসা নারী-পুরুষ ও নতুন ভোটাররা ইভিএম এ ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন।  শান্তিপূর্ণ পরিবেশে কড়া নিরাপত্তায় চলছে ভোট।
বৈরী আবহাওয়ার মধ্য দিয়ে বুধবার সকাল থেকে মতলব উত্তর উপজেলার এনায়েত নগর,  জহিরাবাদ,  পশ্চিম ইসলামাবাদ সপ্রাবি ও সুজাতপুর নেছারাবাদ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নারী-পুরুষ ও নতুন ভোটারদের বেশ উপস্থিতি ছিলো।
সুজাতপুর নেছারাবাদ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে আসা শারমিন  আক্তার বলেন, এ প্রথম আমি ভোট দিতে এসেছি। ইভিএম ভোট দিতে সংশ্লিষ্ট কর্মতর্কতারা ধারণা দেওয়ায় সহজেই ভোট দিতে পেরেছি।
একই কেন্দ্রে ভোট দিতে আসা হাবিবুর রহমান  জানান, আগে ব্যালেটের মাধ্যমে ভোট দিতে ঝামেলা হতো। এবার ইভিএম এ খুব সহজেই ভোট দিতে পেরেছি।
ভোট দিতে আসা মো. মহিউদ্দিন জানান, ইভিএম এর কারণে একজনের ভোট আরেকজন দেয়া সম্ভব না। আমাদের এ সুজাতপুর কেন্দ্রে নির্বাচনী পরিবেশ দেখে খুবই ভালো লাগছে।
এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল মতিন জানান, এ কেন্দ্রে ভোটার সংখ্যা ২হাজার ৩৮১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১২২৯ ও নারী ভোটার ১১৫২জন। সকাল ১১ টা পর্যন্ত ৮ ভাগ ভোট সম্পন্ন হয়েছে।
২ উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ১০জন প্রার্থী প্রতিদ্ব›দ্বিতা করছেন। নির্বাচনেরনের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ কয়েকস্তরের আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছেন।
এদিকে মতলব দক্ষিণ উপজেলায় ও একই সময় ভোটগ্রহণ শুরু হয়েছে এবং শান্তিপূর্ণ পরিবেশে কড়া নিরাপত্তায় ভোট হচ্ছে, এখন পর্যন্ত কোন ধরনের অপ্রীতকর
ঘটনার খবর পাওয়া যায় নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com