1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
গ্যাং লিডার কালা সজিবসহ দুর্ধর্ষ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১ - দৈনিক আমার সময়

গ্যাং লিডার কালা সজিবসহ দুর্ধর্ষ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

 

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন,অপহরন ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‍্যাব-১ নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৩ আগস্ট ২০২৩ ইং আনুমানিক রাত ১.৩৫ মিনিটের সময় ঘটিকায় র‍্যাব-১ উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার বনানী থানাধীন ০৫নং টিএনটি গেইটের মসজিদ এর সামনে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের কতিপয় সদস্যরা ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের গ্যাং লিডার মোঃ সজিব কালা সজিব (২২) ও তার সহযোগী মোঃ ইব্রাহীম (২০)মোঃ ইমন ইসলাম (২১)দেরকে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় আসামীদের নিকট হতে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি চাকু, ১টি খুর এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com