1. : admin :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার বিকল্প নেই- বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী - দৈনিক আমার সময়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার বিকল্প নেই- বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী

আমার সময় ডেস্ক
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী সাবেক অতিরিক্ত সচিব, সাবেক সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাঘারপাড়া উপজেলা; সহ-সভাপতি, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগ- কমিটি স্থগিত।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে পূণরায় মহান মুক্তিযুদ্ধের চেতনার সরকার তথা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার গঠন করতে হবে। সেই সাথে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে শক্তহাতে প্রতিহত করতে হবে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ আসনে সৎ- উচ্চ শিক্ষিত- মেধাবী ও মননশীল ব্যক্তিত্ব, মাদক- ঘুষ- দুর্নীতি ও শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, এলাকার গণমানুষের আশা-আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দু , মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্নেহধন্য ও আশীর্বাদপুষ্ঠ বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী এই আসনের মনোনয়ন প্রত্যাশী যিনি সবচেয়ে যোগ্য ও নির্ভরযোগ্য প্রার্থী হিসেবে সর্বমহলে স্বীকৃত হয়েছেন। তিনি সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থী।
তার ভিতরে কোন সাম্প্রদায়িক মনোভাব নেই। তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ ও লালন করে চলেছেন।

তিনি বলেন জামায়াত-বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড এবং সাধারণ মানুষের জানমালের ওপর ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল। “বঙ্গবন্ধুর সোনার বাংলায় সন্ত্রাসবাদের ঠাঁই নাই”।

বঙ্গবন্ধুর স্বপ্নের অর্জিত এই অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের মাঝে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে মসজিদ-মাদ্রাসা, মন্দির, গীর্জা সর্বত্র বিচরণ করে সকলকে ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে অবিরাম কাজ করে যাচ্ছেন বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

অভয়নগরের স্থায়ী বাসিন্দা মোঃ ওমর ফারুক(৬৫),বসুন্দিয়ার স্থায়ী বাসিন্দা সাগর খাঁন (৪৫),বাঘারপাড়া স্থায়ী বাসিন্দা বিকাশ বিশ্বাস (৪৫) ও ,মোঃ রিপন হোসেন (৪৮),বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর সর্ম্পকে জানতে চাইলে তাঁরা বলেন।

বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া (৮৮/যশোর-৪) এলাকাবাসীর আগামীর ভবিষ্যৎ,
আগামীতে যাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়াবাসী। তিনি আমাদের প্রাণপ্রিয় নেতা বীর_মুক্তিযোদ্ধা_সন্তোষ_কুমার_অধিকারী। সাবেক অতিরিক্ত সচিব,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। সাবেক সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাঘারপাড়া উপজেলা ও সহ-সভাপতি, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগ ।

আমরা বিশ্বাস করি -মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া (৮৮/যশোর-৪) আসনে এলাকাবাসীর আগামীর ভবিষ্যৎ,
বীর মুক্তিযোদ্ধা সন্তোষ_কুমার_অধিকারীর মত যোগ্য নেতাই দরকার । তিনি অত্যান্ত একজন ভালো মানুষ । তাঁর ভিতরে কোনো অসাম্প্রদায়িকতা নেই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের মাঝে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করেছেন। তিনি সকলের ভালোবাসা অর্জন করেছেন খুবই অল্প সময়ের ভিতর । তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমাদের এলাকার ভোটারদের একটাই দাবি । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সহোযোগীতায় বীর মুক্তিযোদ্ধা সন্তোষ_কুমার_অধিকারীকে আমাদের ৮৮/যশোর-৪ আসনে সংসদ সদস্য হিসাবে পেতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com