1. : admin :
ঈদযাত্রায় পিকআপ-ট্রাকে যাতায়াত না করার আহ্বান- শাহাবুদ্দিন খান - দৈনিক আমার সময়

ঈদযাত্রায় পিকআপ-ট্রাকে যাতায়াত না করার আহ্বান- শাহাবুদ্দিন খান

মোঃ মজনু আহমেদ জীবন, কালিয়াকৈর (গাজীপুর)
    প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

এবারের ঈদযাত্রায় অনিরাপদ যানবাহনের যাতায়াত না করার জন্য গার্মেন্টস শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান।

(৪ এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় শাহাবুদ্দিন খান আরও জানান, সারা বাংলাদেশে আড়াই হাজার হাইওয়ে পুলিশ মহাসড়কে যানজট নিরসনে কাজ করছে, জনগণ যাতে সাচ্ছন্দে বাড়ি পৌঁছাতে পারে। যে সমস্ত কারখানা রয়েছে তারা যদি ধাপে ধাপে ছুটি প্রদান করে তাহলে আমরাও ধাপে ধাপে মোকাবেলা করতে পারবো।

পরে চন্দ্রা এলাকা জুড়ে ৩২টি সিসি ক্যামেরা, এবং ড্রোন দিয়ে মহাসড়কের চিত্র দেখেন ও তিনি বলেন, গাজীপুর শিল্পাঞ্চলের শ্রমিকরা অনেক সময় পিকআপভ্যানে, খোলা ট্রাকে ও পণ্যবাহী যানবাহনে যাতায়াত করে। এতে জীবনের অনেক ঝুঁকি থাকে। তাই এসব যানবাহনে উঠে নিজের জীবনকে বিপদের মধ্যে ফেলবেন না। এবারের ঈদযাত্রায় এসব অনিরাপদ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ মোতায়েন থাকবেন বলে জানান তিনি। এ সময় তিনি ড্রোন দিয়ে চন্দ্রা ত্রিমোড় এলাকা পর্যাবেক্ষণ করার জন্য তিনটি ড্রোন উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন- মাহফুজুর রহমান বিপি এম (বার) ডি আই জি, শ্যামল কুমার মুখার্জী অতিরিক্ত ডি আই জি, মোঃ মোস্তাফিজুর রহমান অতিরিক্ত ডি আই জি পদোন্নতি প্রাপ্ত (পুলিশ সুপার), সীমা রানী সরকার পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত (অতিঃ পুলিশ সুপার) অতিরিক্ত পুলিশ সুপার গাজীপুর ট্রাফিক নাজমুস সাকিব, কালিয়কৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম, নাওজোড় হাইওয়ে থানার ওসি সাহাদাত হোসেনসহ পুলিশের সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com