1. : admin :
আব্দুস শুক্কুর সিআইপি টেকনাফ পৌরসভার গণমানুষের নেতা হিসেবে মানুষের জন্য কাজ করতে চান - দৈনিক আমার সময়

আব্দুস শুক্কুর সিআইপি টেকনাফ পৌরসভার গণমানুষের নেতা হিসেবে মানুষের জন্য কাজ করতে চান

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
বাংলাদেশের সর্বদক্ষিণের সমুদ্র নগরী পর্যটন জেলার টেকনাফের সীমান্তের পৌর শহরের এক সমরান্ত পরিবারের সুযোগ পুত্র বিশিষ্ট সমাজ সেবক শিক্ষা অনুরাগী স্বনামধন্য ব্যবসায়ী ও রাজনৈতিক মরহুম আলহাজ্ব এজাহের মিয়া প্রকাশ এজাহারুল হক মিয়ার সুযোগ পুত্র টেকনাফ স্থল বন্দরের আনদামি রপ্তানিকারক বিশিষ্ট ব্যবসায়ী দক্ষ ও সুনামের সাথে হালাল ব্যবসার করে সম্মান ও মর্যাদার সাথে একের পর এক চার চার বারের মতে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সিআইপি কৃতিত্ব অর্জনকারী মো. আব্দুস শুক্কুর সিআইপি।
তিনি একধারে সমাজ সেবক, দানবীর ক্রিড়া প্রেমী- শিক্ষাঅনুরাগী  যুব ও কর্মবান্ধব, সে সঙ্গে বিশাল মনের অধিকারী।
টেকনাফে প্রতাপ রয়েছে
যোগ্য পিতার যোগ্য উত্তর উত্তরসূরি, হিসেবে আগামী দিনে টেকনাফ পৌর সভার গণমানুষের জনবান্ধন পৌর পিতা হিসেবে পেতে  আব্দুস শুক্কুর সিআইপির জন্য অফুরান শুভ কামনা সহ ভালবাসা জানাচ্ছেন টেকনাফ পৌর শহরের হাজারো আবাল বৃদ্ধ বনিতা – গেল পবিত্র মাহে রমজান ঈদুল ফিতর ও উদুল আযহার সময় টেকনাফ পৌর শহরের সবকয়েকটি ওয়াড়ের  জনসাধারণকে নগত টাকা শাড়ী, লুঙ্গি, তামি সহ ৬ হাজার মানুষের মাঝে চাউলর বস্তা বিতরণ করে মানুষের মধ্য ব্যাপক আলোচিত হয়ে সাধারণ আমজনতার কাছে আরো বেশি জনবান্ধন নেতা হিসেবে প্রসংসিত হয়েছেন।
বর্তমান তিনি একজন সফল ব্যবসায়ী পাশাপাশি টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি সীমান্ত জনপদ টেকনাফের বড় রাজনৈতিক পরিবারের সুশিক্ষিত সুনাগরিক হিসেবে টেকনাফ সহ জেলার সকলের মাঝে পরিচিত এবং একবাক্যে চিনেন।
উখিয়া টেকনাফের আরেক জনপ্রিয় নেতা তার বড় ভাই আবদু রহমান বদি উখিয়া টেকনাফের সাবেক দুই বারের জনপ্রিয় সফল এমপি হন
এবং বর্তমান শাহীনা আক্তার বদির দেবর।  টেকনাফ পৌর শহরের বিভিন্ন সূত্র মতে জানাযায় আগামীর জন্য দলমত ধর্ম বর্ন- নির্বিশেষে অসহায় বিপন্ন গরীভ দূঃখী মানুষের পাশে থাকেন বলেই স্থানীয় জনসাধারণ গণ মনে করেন –
আপনি আরো বেশি অনেক দুরে
এগিয়ে যান, আগামীর পথে মানুষের জন নতুন কিছু করার দৃঢ় প্রত্যয়ে। টেকনাফ পৌর শহরের হাজারো আবাল বৃদ্ধ বনিতা মতামতের উপর  ভিত্তিত করে, আব্দুস শুক্কুর সিআইপি কাছ থেকে জানতে চাইলে তিনি  দৈনিক আমার সময় প্রতিনিধিকে জানান- আমি যেহেতু  টেকনাফের স্বনামধন্য রাজনৈতিক সামাজিক পরিবারের সন্তান হিসেবে শুখে দূঃখে যে কোন সময় মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসচ্ছি হয়তো সে সুবাদে  সাধারণ মানুষের প্রত্যাশাটি এমন হওয়ার সম্ভাবনা বেশি।
সে সাথে আমি ও আমার প্রয়াত পিতা মরহুম আলহাজ্ব এজাহার মিয়া কোম্পানি ও আমার বড় ভাই উখিয়া টেকনাফের জনপ্রিয় দুই বারের সাবেক এমপি আবদুর রহমান বদি মতো মানুষ জন্য যতদিন বেঁচে থাকি ততদিন যেন সেবা করতে পারি তার জন্য তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com