1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক! ১০ চোরাই মোটরসাইকেল উদ্ধার - দৈনিক আমার সময়

আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক! ১০ চোরাই মোটরসাইকেল উদ্ধার

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২০ মার্চ, ২০২৪
গাজীপুরের শ্রীপুরে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
বুধবার(২০ মার্চ) দুপুরের দিকে থানা কম্পাউন্ডে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামি গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারের তথ্য জানায় থানা পুলিশ।
সম্মেলনে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ্ জামান সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।
পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তারকৃতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার ফিসারি রোডের সিরু মিয়ার ছেলে মো. শিপন(৩০), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আলী হরগাতি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে দুরন্ত খান(৩৫), একই উপজেলার বেতাগৈর গ্রামের চন্দন সরকারের ছেলে রঞ্জিল সরকার(২৭), নেত্রকোনা জেলা সদরের মো. মুন্নাফের ছেলে রিপন মিয়া(২১), একই জেলার দুর্গাপর উপজেলার পশ্চিম বিলাশপুর গ্রামের আ. কাদেরের ছেলে মো. সাগর(২২)। তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির দামি ১০ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত ১০ মার্চের একটি মোটরসাইকেল চুরির ঘটনায় করা মামলার প্রেক্ষিতে তারা দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে অভিযানে ময়মনসিংহের নান্দাইল ও গফরগাঁও এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে ওই ৫ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে মোটরসাইকেল উদ্ধার হয়েছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাহ্জামান বলেন, অভিযানে উদ্ধার মোটরসাইকেলগুলো শ্রীপুর থানা হেফাজতে আছে। এগুলো প্রকৃত মালিকদের কাছে তুলে দেওয়ার কাজ চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com