1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
আনোয়ারা জুড়ে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া,আবারো প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী - দৈনিক আমার সময়

আনোয়ারা জুড়ে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া,আবারো প্রার্থী হচ্ছেন বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যেতে না যেতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া।এর মাঝেই চট্টগ্রাম আনোয়ারায় উপজেলা চেয়ারম্যান পদে শুনা যাচ্ছে একাধিক প্রার্থী নাম।এদের মধ্যে রয়েছে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক ছাত্রনেতা এম এ মালেক।তবে,গুঞ্জন শুনা যাচ্ছে বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীকে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র একক প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সূত্রে জানা যায়, দ্বাদশ নির্বাচনের পর থেকে চেয়ারম্যান পদে আনোয়ারার রাজনৈতিক মাঠে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী এবং সাবেক ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী’র নাম শুনা গেলেও পরবর্তীতে সাবেক ভূমিমন্ত্রীর একক সমর্থন পায় বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

দলীয় প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক জানান, আমি তৃণমূল থেকে ছাত্র রাজনীতি করে আসছি। আশা করি আমাদের অভিভাবক স্থানীয় সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় আমাকে মূল্যায়ন করবেন।

সাবেক ভূমিমন্ত্রীর একক সমর্থন পেয়েছে বলে জানিয়ে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন, আমাদের অভিভাবক স্থানীয় সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় আমাকে তার একক প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন এবং সকল নেতাকর্মীরাও তাঁর (সাবেক ভূমিমন্ত্রী)র প্রস্তাবে রাজি হয়েছেন। এরপর থেকে আনোয়ারায় উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। আমাকে প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়ায় সাধারণ জনগণ সাবেক ভূমিমন্ত্রীর প্রতি অনলাইন এবং অফলাইনে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com