1. : admin :
হরিরামপুরে গাছ থেকে পড়ে একজনের মৃত্যু - দৈনিক আমার সময়

হরিরামপুরে গাছ থেকে পড়ে একজনের মৃত্যু

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
মানিকগঞ্জের হরিরামপুরে ঝড়ে ভেঙে যাওয়া গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে নীচে পড়ে এক ব্যক্তি মৃত্যুবরণ করেন।
সোমবার (২৪ এপ্রিল) দুপুরে সততা ইটভাটার শ্রমিক ও দিনমজুর শহিদুল ইসলাম (৫০) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার মঙ্গলহাট মাদারী পাড়ী গ্রামের  মৃত শফি মিস্ত্রির ছেলে।
দীর্ঘদিন যাবত বলড়া ইউনিয়নের সততা ইট ভাটায় শ্রমিকের কাজ ও বিভিন্ন জায়গায় দিনমজুর হিসেবে কাজ করতো। বলড়া ইউনিয়নের সততা ব্রিক ফিল্ডের কয়েকটি গাছ কিছুদিন পূর্বে ঝড়ে ভেঙে যাওয়ায় আজ দুপুরে একটি গাছের ডাল কাটার জন্য উঠলে অসাবধানতাবসত গাছ থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি।
তাৎক্ষণিকভাবে স্থানীয় জনগন হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে শহিদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন। মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অনুমানিক দেড়টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
বলড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসলেম উদ্দিন খান কুন্নু জানান, শহিদুল ইসলাম দিনমজুর হিসেবে বিভিন্ন জায়গায় কাজ করতো। আজ দুপুরে গাছের ডাল কাটতে গিয়ে অসাবধানতাবশত নীচে পরে যায় ও পরবর্তীতে মৃত্যুবরণ করে। মানিকগঞ্জ সদর হাসপাতালে লাশ রাখা আছে। শহীদুলের আত্মীয়স্বজনের কাছে খবর পৌছে দেয়া হয়েছে।
এ বিষয়ে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কুমার আদিত্য ”গাছ থেকে পড়ে মৃত্যুর”  বিষয়ে সত্যতা স্বীকার করে জানান যে, এ বিষয়ে অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com