1. : admin :
সীতাকুণ্ডে যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে পুলিশের বাধা - দৈনিক আমার সময়

সীতাকুণ্ডে যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে পুলিশের বাধা

শেখ নাদিম, সীতাকুণ্ড চট্টগ্রাম
    প্রকাশিত : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

 

চটগ্রাম সীতাকুণ্ডে যুবদলের ঈদ পূনর্মিলনী ও বনভোজন  আয়োজন করে সীতাকুণ্ড উপজেলা যুবদল।পুলিশের অনুমতি না থাকায় অনুষ্ঠান বন্ধ করে দেয় সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার সময় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের সাগর উপকুল এ ঘটনা ঘটে। পুলিশের লাঠিচার্জে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলীসহ বিএনপি, যুবদলের অসংখ্য  নেতাকর্মী আহত হয়েছে বলে দাবী করেছে বিএনপির নেতারা।

জানা গেছে, ঈদ উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা যুবদলের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়বকুণ্ডের পশ্চিমে সাগর উপকুলে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। অনুষ্ঠান শুরুর পর থেকেই সাদা পোশাকে পুলিশ ঔই এলাকায় অবস্থান নেন। বিকাল সাড়ে তিনটার সময় সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ অনুষ্ঠান স্থলে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেন।

এব্যাপারে উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী বলেন, আমরা উপজেলা যুবদল ঈদ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করি। হঠাৎ করে পুলিশ হাজির হয়ে নেতাকর্মীদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়ে মঞ্চ ভেঙে গুড়িয়ে দেয। পুলিশের প্রহারে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলীসহ ১০/১২ জন নেতাকর্মীকে  আহত করে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, কোন অনুমতি ছাড়াই শত শত লোক জড়ো করেছে যুবদল। এটা কোন পর্যটন এলাকা নয়, এখানে কেন তারা পিকনিক করবে। ওই জায়গাটিতে একাধিক গ্যাস কারখানাও রয়েছে। যেকোন বিপদ ঘটতে পারে এ আশঙ্কা থেকেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com