1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
শাহীনকে দ্রুত আইনের আওতায় আনা হোক, এমপি কন্যা ডরিন - দৈনিক আমার সময়

শাহীনকে দ্রুত আইনের আওতায় আনা হোক, এমপি কন্যা ডরিন

আমার সময় অনলাইন
    প্রকাশিত : রবিবার, ২৬ মে, ২০২৪

এমপি আনোয়ারুল আজীম হত্যার সঙ্গে জড়িতদের শাস্তি ও মরদেহ শনাক্তের দাবিতে ঝিনাইদহের কালিগঞ্জে অবস্থান কর্মসূচি পালন করেছেন নেতাকর্মীরা। শনিবার (২৫ মে) বেলা ১১টার দিকে তার বাড়ির সামনে এ কর্মসূচি পালিত হয়।এদিকে দুপুরে এমপিকন্যা মুমতারিন ফেরদৌস ডরিনের সঙ্গে সাক্ষাৎ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুসহ অন্য নেতাকর্মীরা। সেসময় এমপিকন্যা ডরিনসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাইদুল করিম মিন্টু বলেন, আনারের মরদেহ পাওয়ার পরই আওয়ামী লীগের দলীয় কর্মসূচি দেওয়া হবে। সেখানে উপস্থিত সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, এমপি পরিবারের নিরাপত্তার কাজ করছি। যেহেতু ঢাকা ও কলকাতায় মামলা হয়েছে সেখান থেকেই তদন্ত করছে। তাদের নির্দেশনা এলে আমরা সেভাবে কাজ করবো।

এমপিকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, বাবা হত্যার পরিকল্পনাকারী আক্তারুজ্জামান শাহীনকে গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনা হোক। সঙ্গে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হোক। তাহলে হয়তো অনেক তথ্য বেরিয়ে আসবে। অনেক আগে কালীগঞ্জে আসতো শাহীন, খেলা করতো। বাবার সঙ্গে তার পরিচয় থাকতে পারে তবে আমার বাবার সঙ্গে শাহীনের ব্যবসা ছিল বলে জানা নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com