1. : admin :
রামু ও ঈদগাঁও উপজেলার জনগণের সঙ্গে মো. নজিবুল ইসলামের শুভেচ্ছা বিনিময়  - দৈনিক আমার সময়

রামু ও ঈদগাঁও উপজেলার জনগণের সঙ্গে মো. নজিবুল ইসলামের শুভেচ্ছা বিনিময় 

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি:
    প্রকাশিত : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
সৌহার্দ্য, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধনে ঈদ উদযাপনের লক্ষ্যে কক্সবাজারের রামু ও ঈদগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনসাধারণ এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি এবং সদর, রামু, ঈদগাঁও আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম।
ঈদের শুভেচ্ছা বিনিময়কালে মোহাম্মদ নজিবুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সোহেল জাহান চৌধুরী, সাবেক সফল ছাত্রনেতা ও ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য আহমদ করিম সিকদার, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ফরিদ, ঈদগাঁও ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক এম নুরুল হাকিম নুকী, ০৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, সাবেক সভাপতি মনজুর আলম, ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম নুরুল হুদা, ইসলামপুর ০১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বশির আহমদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দীন ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জয়নাল আবদীন মেম্বার, সেলিম উল্লাহ সিরাজী মেম্বার, যুবনেতা মনছুর আলম, নুরুল হক, ঈদগাও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হেনা বিষাদ, সাবেক সাধারন সম্পাদক ইরফানুল করিম সহ বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ ও ঈদগাঁও উপজেলার বিভিন্ন স্তরের শ্রেনী পেশা, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।
এসময় মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, ঈদ উল ফিতরে সম্প্রীতি, সহনশীলতা, সহাবস্থান ও পরমতসহিষ্ণুতা চর্চার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আমাদের পথচলা সুদৃঢ় হোক। ঈদের অনাবিল আনন্দে আমাদের জীবন পূর্ণতায় ভরে উঠুক। প্রতিটি মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক। আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com