1. : admin :
রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ পাহাড়ী সন্ত্রাসী গ্রেফতার  - দৈনিক আমার সময়

রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ পাহাড়ী সন্ত্রাসী গ্রেফতার 

মুবিন বিন সোলাইমান, চট্টগ্রাম
    প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩
রাঙ্গুনিয়া উপজেলা পদুয়া ইউনিয়নে অস্ত্রসহ এক পাহাড়ী সন্ত্রাসী গ্রেফতার করেছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ।
গত ২১ মে (রবিবার) ২০২৩ইং তারিখ সন্ধ্যায় উপজেলার পদুয়া ইউনিয়নে ০৭নং ওয়ার্ড পূর্ব খুরুশিয়া কমলাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্র এলজি ও এক রাউন্ড কার্তুজসহ পাহাড়ী সন্ত্রাসী অন্তর তংঞ্চঙ্গা(২১)কে গ্রেফতার করতে সক্ষম হয়।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানা উপ পরিদর্শক আবুল ফারাজ জুয়েল বলেন, ধারণা করা হচ্ছে বান্দরবান জেলার রুমা উপজেলার সুংসুংপাড়া সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল আর্মি বা কেএনএ’র গুলিতে এবং আইইডি বিস্ফোরণে দু’জন সেনা সদস্য নিহত ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীর অভিযান থেকে রক্ষা পেতে পালিয়ে এসে পূর্ব খুরুশিয়ায় আত্মপক্ষ গোপন করেছে।
আটককৃত আসামী চট্টগ্রামের চন্দনাইশ থানার ধোপাছড়ি পাড়া এলাকার বিরক কুয়া তংঞ্চঙ্গার ছেলে অন্তর তংঞ্চঙ্গা(২১) অভিযানকালে আসামির সহযোগী একই এলাকার দ্বীনো মনি তংঞ্চঙ্গার ছেলে অনিকো তংঞ্চঙ্গা(২২) পালিয়ে যায়।
দক্ষিণ নাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, দক্ষিণ রাঙ্গুনিয়া থানা প্রতিষ্ঠাতাকাল হতে আজঅব্দি গহীন অরণ্য সারশী অভিযান চালিয়ে ভয়ংকর শীর্ষ সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এই ধরনের পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসীরা বিভিন্ন লোকালয়ে আত্মগোপন করেছে কিনা এবং পলাতক আসামিকে গ্রেফতার করতে দক্ষিণ রাঙ্গনিয়া থানা সর্বদা সজাগ থেকে কাজ করে যাচ্ছে এবং এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিকে ১৮৭৮ সনের ধারা অনুযায়ী আর্মস এ্যাক্ট এর 19A/19F মামলায় রুজু করা হইয়াছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com