1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মানিকগঞ্জে যাত্রীবেশে উঠে পেট্রল ঢেলে গাড়িতে আগুন - দৈনিক আমার সময়

মানিকগঞ্জে যাত্রীবেশে উঠে পেট্রল ঢেলে গাড়িতে আগুন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

মানিকগঞ্জে যাত্রীবেশে গাড়িতে উঠে কয়েক ব্যক্তি অন্য যাত্রীদের নামিয়ে দেন। পরে গাড়িতে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন তাঁরা। আজ রোববার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার তরা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও গাড়িটির চালকের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকাল পৌনে আটটার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরিচা বাসস্ট্যান্ড এলাকা থেকে কয়েক যাত্রী নিয়ে স্বপ্ন পরিবহনের একটি গাড়ি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার দিকে যাত্রা করে। লোকাল গাড়িটি ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্টোপেজে যাত্রী ওঠানামা হয়। মহাসড়কের ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ড থেকে তিন ব্যক্তি যাত্রীবেশে গাড়িতে ওঠেন। এরপর মানিকগঞ্জ জেলা সদরের তরা সেতুর পূর্ব প্রান্ত থেকে আরও তিন-চার ব্যক্তি গাড়িটিতে ওঠেন। সকাল সাড়ে আটটার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার তরা এলাকায় ছয় থেকে সাত ব্যক্তি গাড়ির চালককে গাড়ি থামাতে বলেন। পরে সব যাত্রী নামিয়ে গাড়িতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন তাঁরা।

 

মানিকগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা মো. জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পৌনে নয়টার দিকে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে শুরু করে। সকাল নয়টার দিকে বাসের আগুন পুরোপুরি নিভে যায়। ততক্ষণে বাসটির অধিকাংশ আগুনে পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ এবং হতাহতের খবর পাওয়া যায়নি।

সরেজমিনে গাড়িটিতে আগুন জ্বলতে দেখা গেছে। সদর থানার পুলিশ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ঘটনাস্থলে দেখা যায়। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভানোর কাজে যুক্ত হন। ঘটনাস্থলের উভয় পাশে স্থানীয় উৎসুক লোকজন জড়ো হন। স্থানীয় দীঘি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরাও ঘটনাস্থলে আসেন।
গাড়িটির চালক আনোয়ার হোসেন বলেন, তরা এলাকায় থামানোর পর বাসের অন্য যাত্রীদের নামিয়ে দিয়ে ছয় থেকে সাত যুবক পেট্রল ঢেলে বাসে আগুন ধরিয়ে দেন। তাৎক্ষণিক বাস থেকে তিনি ও তাঁর সহকারী নেমে নিরাপদ স্থানে দাঁড়ান। পরে দুই থেকে তিনটি মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রউফ সরকার  বলেন, কে বা কারা বাসটিতে আগুন দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে বাসের চালক জানিয়েছেন, অগ্নিসংযোগকারীদের দেখলে তিনি চিনবেন। তবে এ ঘটনার সঙ্গে কারা জড়িত, তা তদন্ত করে দেখা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com