1. : admin :
মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের পক্ষ থেকে সায়েম আহম্মেদ'র ঈদ শুভেচ্ছা  - দৈনিক আমার সময়

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের পক্ষ থেকে সায়েম আহম্মেদ’র ঈদ শুভেচ্ছা 

মোঃ শফিকুল ইসলাম আরজু, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সহ দেশ-বিদেশের সমগ্র মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরহমানের আদর্শ ধারন ও পালনকারী আওয়ামীলীগ  নেতা বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু অত্যন্ত জনপ্রিয় সৎ , আদর্শবান ও পরপোকারী (নারায়নগন্জ-৫ সদর )আলীরটেক ইউনিয়নের কৃতি সন্তান মোঃ সায়েম আহম্মেদ।
তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্ব মুসলিম সম্প্রদায়ের দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মহান আল্লাহতালর পক্ষ থেকে সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। এই উৎসব মানুষের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদ মুসলমানদের জীবনে আল্লাহ তা’আলার পক্ষ থেকে এক অমূল্য নিয়ামত। ঈদুল ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে।
তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন , জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী , সামৃদ্ধ ,ক্ষুধা ও দারিদ্র মুক্ত ,উন্নত রাষ্ট্র বিনির্মানে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য আপনারা সবাই আন্তরিক ভাবে দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের ও আপনাদের কল্যাণে কাজ করতে পারেন। আবার ও সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক❤️❤️

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com