1. : admin :
ময়মনসিংহে দরিদ্র অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ - দৈনিক আমার সময়

ময়মনসিংহে দরিদ্র অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ২৪ মে, ২০২৩
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ৯০ টি দরিদ্র অসহায় পরিবারের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) বেলা সাড়ে ১১ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে সেলাই মেশিন সমূহ বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়নে ব্যপক অগ্রগতি সাধিত হয়েছে। সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সকল পর্যায়ে নারীরা সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমান সরকারের নানা উদ্যোগে নারীর আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং সকল ক্ষেত্রে নারীর অংশগ্রহণের সুযোগ আরো প্রসারিত হয়েছে।

মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন ভাতা, প্রশিক্ষণ, অর্থিক সহযোগিতা সহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে। সেলাই মেশিন প্রদান প্রসঙ্গে মেয়র বলেন, সেলাই মেশিন ব্যবহার করে আত্মকর্মসংস্থান ও নিজের উন্নয়ন ঘটাতে হবে। তবেই আজকের এ আয়োজন স্বার্থক হয়ে উঠবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র ৩ সামীমা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শীতল সরকার, সচিব মোঃ আরিফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও অন্যান্য সাংবাদিকবৃন্দ, বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com