1. : admin :
ভূঞাপুর প্রেসক্লাবে তালা দেওয়ার হুমকি আ’লীগ নেতার: সাংবাদিককে ধাওয়া - দৈনিক আমার সময়

ভূঞাপুর প্রেসক্লাবে তালা দেওয়ার হুমকি আ’লীগ নেতার: সাংবাদিককে ধাওয়া

টাঙ্গাইল প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার ভাড়া বৃদ্ধির সংবাদ প্রকাশের জেরে ভূঞাপুর প্রেসক্লাবে তালা দেওয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগ নেতা আজহারুল ইসলাম আজহার। তিনি ভূঞাপুর উপজেলা সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে ভূঞাপুর উপজেলা পরিষদ চত্বরে সভার আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগের নেতা আজহারুল ইসলাম আজহার। এ সময় সময়ের আলো পত্রিকার ভূঞাপুর উপজেলা প্রতিনিধি আরিফুজ্জামান তপুকে ধাওয়া দেন সভায় উপস্থিত শ্রমিকরা। ওই সাংবাদিক আত্মরক্ষার্থে ভূঞাপুর প্রেসক্লাবে আশ্রয় নিলে সেখানেও হামলা চালান তারা।
সভায় ভূঞাপুর উপজেলা সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম আজহার বক্তব্যে ভাড়া বৃদ্ধির পক্ষে শ্রমিকদের ঐক্যবদ্ধ রাখতে সাংবাদিকদের চাঁদাবাজ আখ্যা দিয়ে বলেন, সাংবাদিকরা চাঁদাবাজি করলে সমস্যা নেই, আমরা ভাড়া বৃদ্ধি করায় সমস্যা সৃষ্টি হয়েছে।
তিনি বলেন, ভাড়া বৃদ্ধির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছেন। সংবাদ প্রকাশের কারণে অবৈধ ভূঞাপুর প্রেসক্লাব ভবন উপজেলা চত্বর থেকে অন্যত্র সরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি। এ সময় প্রেসক্লাব ভবনে তালা দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।
এ সময় ভুঞাপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তবে ভূঞাপুর উপজেলা সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম আজহার বলেন, রাগে ভূঞাপুর প্রেসক্লাব ভবন অন্যত্র সরিয়ে নেওয়ার দাবি জানানোসহ তালা দেওয়ার বক্তব্যটি দিয়েছি। তবে প্রেসক্লাব ভবনে হামলা বা সাংবাদিকদের ধাওয়া দেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। তিনি বলেন, ভাড়া বৃদ্ধির দাবি তোলা হলেও এখনো আগের ভাড়া নিচ্ছেন শ্রমিকরা।
ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামাণিক বলেন, ভূঞাপুর প্রেসক্লাবে হামলার ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। পরে বিভিন্ন কর্মসূচি নেওয়া হবে।
ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, প্রেসক্লাবে হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। প্রাথমিক যাচাই বাছাইয়ের পর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন বলেন, প্রেসক্লাবে হামলা ও সাংবাদিককে ধাওয়া দেওয়ার ঘটনাটি শুনেছি। ভাড়া বৃদ্ধির বিষয়ে শ্রমিক নেতারা আমার কাছে এসেছিলেন। উপজেলা প্রশাসনসহ সব নেতাকে নিয়ে সভার মাধ্যমে ও সরকারি বিধি মোতাবেক এ ব্যাপারে কী করা যায় সেই সিদ্ধান্ত নেওয়া হবে। শ্রমিকদের আজ থেকে আগের ভাড়া নিতে বলে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com