1. : admin :
ব্রাহ্মণবাড়িয়ায় (২৫ বিজিবি'র) পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার, গ্রেফতার ১ - দৈনিক আমার সময়

ব্রাহ্মণবাড়িয়ায় (২৫ বিজিবি’র) পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার, গ্রেফতার ১

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক পৃথক এলাকা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করেছে সরাইল ব্যাটালিয়ান ২৫ বিজিবি।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরাইল ব্যাটালিয়ান (২৫ বিজিবি’র) পৃথক পৃথক বিশেষ অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরষপুর,ধর্মঘর,বিজয়নগর,আখাউড়া উপজেলার সীমান্তবর্তী কাশেমপুর,আনোয়ারপুর,নোয়াবাদী এবং হীরাপুর নামক স্থান থেকে ইন্ডিয়ান নিষিদ্ধ মাদক ১১৭০ পিস ইয়াবা ট্যাবলেট,৯২৬ বোতল ইস্কফ সিরাপ, ২৪ কেজি গাঁজা,১৪৬ বোতল ফেনসিডিল, ৫ বোতল বিয়ার,৬৫ পিস ভারতীয় শাড়ী,২১০০ পিস ভারতীয় মেডিসিন, ১৫৪ কেজি ভারতীয় চিনি ও একজনকে আটক করা হয়।
আটককৃত হলেন, মোঃ মোকাব্বির (৩০),পিতা-ফজলুল হোক,গ্রাম: পাইকপাড়া,থানা বিজয়নগর,জেলা ব্রাহ্মণবাড়িয়া। উদ্ধারকৃত  মাদকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করে মাদক ধ্বংসের কাযক্রম প্রক্রিয়াধীন ও চোরাচালানকৃত মালামাল আখাউড়া কাষ্টমসে জমা রাখা রয়েছে বলে তারা জানান।
এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ বলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয়নগরও আখাউড়া  সীমান্তবর্তী এলাকাতে আমাদের বিশেষ অভিযান চলছে। এ সীমান্ত এলাকা দিয়ে মাদক যাতে বাংলাদেশে না ঢুকতে পারে সে জন্য সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) বর্ডার গার্ড সবসময় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com