1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী ড্যানি সিডাক - দৈনিক আমার সময়

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী ড্যানি সিডাক

মোস্তাফিজ সুমন, সিনিয়র রিপোর্টার
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
১৯ এপ্রিল ২০২৪ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে  মাহমুদ কলি – নিপুন এর প্যানেল থেকে সহ-সভাপতি হিসেবে প্রার্থী হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেতা, প্রযোজক  ও পরিচালক ড্যানি সিডাক। 
ড্যানি সিডাক এর চলচ্চিত্রে পথ চলা শুরু  ১৯ ৮৩ সাল থেকে। অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় এই ব্যক্তিত্ব  ড্যানি সিডাক। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি  ড্যানি সিডাক বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা করেছেন।
আসছে ১৯ এপ্রিল বাংলাদেশ  চলচ্চিত্র শিল্পী সমিতির  নির্বাচনে
সকল ভোটারের কাছে তিনি ভোট ও দোয়া প্রার্থনা করেছেন।
ড্যানি সিডাক দৈনিক আমার সময় কে বলেন – আমি বাংলাদেশ চলচ্চিত্রের উত্থান দেখেছি পতনও দেখেছি । দেখেছি শিল্পীদের অসহায়ত্ব জেনেছি তাদের প্রয়োজনীয়তা।
তিনি আরো বলেন – আমার জীবনটাকে সপে দিয়েছি  এ চলচ্চিত্র অঙ্গনে। আমি যদি সহ-সভাপতি পদে নির্বাচিত হতে পারি তাহলে শিল্পীদের ন্যায্য অধিকার থেকে শুরু করে গুরুত্বপূর্ণ সকল চাওয়া পাওয়ার প্রতি নিরলস ভাবে দায়িত্ব পালন করে যাব।
এ জনপ্রিয় অভিনেতা বিভিন্ন  রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথেও নিজেকে জড়িয়ে রেখেছেন অতপ্রত ভাবে। তিনি বর্তমানে  শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরামের সভাপতির দায়িত্ব পালন করছেন  কৃতিত্বের সাথে। তিনি আরো বলেন যতদিন বাঁচবো ততদিন  নিজেকে চলচ্চিত্রের সাথেই জড়িয়ে রাখতে চাই ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com