1. : admin :
বঙ্গবন্ধু শিশু কিশুর মেলা নব-নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময়  - দৈনিক আমার সময়

বঙ্গবন্ধু শিশু কিশুর মেলা নব-নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় 

সীতাকুণ্ড  চট্টগ্রাম
    প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন এর সাথে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সীতাকুণ্ড উপজেলার ৭নং কুমিরা ও ১০নং সলিমপুর ইউনিয়ন এর নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৭নং কুমিরা ইউনিয়ন শাখার নব-নির্বাচিত সভাপতি জাকারিয়া ইশতিয়াক হিমেল,১০নং সলিমপুর ইউনিয়ন শাখার নব-নির্বাচিত সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রাঞ্জল,সহ-সভাপতি কাজী সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন,সাংগঠনিক সম্পাদক আবছার, ছাত্রলীগ নেতা রিয়াদ,ফরহাদ, মুরাদ তিশান, আরমান,মাহিনসহ প্রমুখ।

সংগঠনটির সীতাকুণ্ড উপজেলা শাখার সভাপতি জাবের আল মাহমুদ এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন করে এ কমিটি ঘোষণা করেন। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আমরা আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করব।

এসময় আলহাজ্ব এস এম আল মামুন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিয়ে সোনার মানুষ সৃষ্টি করতে পারলে এই বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন তোমরা সকলে মিলে মিশে কাজ করে এগিয়ে যাও।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com