1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ফ্রান্সে ‘জানাইয়া প্রবাসী সংঘ ইউরোপীয় ইউনিয়ন’র কমিটি গঠন - দৈনিক আমার সময়

ফ্রান্সে ‘জানাইয়া প্রবাসী সংঘ ইউরোপীয় ইউনিয়ন’র কমিটি গঠন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

ফারুক আহমদ,বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের প্রবাসীদের উদ্যোগে ‘জানাইয়া প্রবাসী সংঘ ইউরোপীয় ইউনিয়ন’র কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি ইউরোপের দেশ ফ্রান্সের প্যারিস শহরের কেতশিমা কুটুমবাড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে- সাইম উদ্দিনকে সভাপতি, আমিনুল হককে সাধারণ সম্পাদক, মোহাম্মদ হেলাল মিয়াকে সাংগঠনিক ও জুনায়েদ আহমদ জুনেদকে কোষাধ্যক্ষ করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি রিপন লাল দে, আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক শাহীন আহমেদ, সুন্দর আলী রুহুল, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান আলী ইমন, দপ্তর সম্পাদক রুমেল আহমেদ, প্রচার সম্পাদক সুমন আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক জুনেদ আহমেদ, কার্যনির্বাহী সদস্য নূরুজ্জামান, শামীম আহমদ, ইকবাল হোসেন ফাহাদ, মোল্লা শাহীন, রাশেদ চৌধুরী, জুনেদ আহমেদ, রাসেল আহমেদ, শাহাবুদ্দিন, আলী আহমেদ, বদরুল আলম, এমরান, আলীম উদ্দিন।
এছাড়া সভায় ছমির আহমদকে প্রধান উপদেষ্টা করে সংগঠনের একটি উপদেষ্ঠা পরিষদও গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- আহমেদ নূর উদ্দিন, ইসকার আলী, বাবুল মিয়া, আফসর মিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com