1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ফেনীর পত্রিকার হকার প্রতিবন্ধি ইব্রাহীম সাদ্দাম উপহারের নতুন ঘরে - দৈনিক আমার সময়

ফেনীর পত্রিকার হকার প্রতিবন্ধি ইব্রাহীম সাদ্দাম উপহারের নতুন ঘরে

আবুল হাসনাত রিন্টু, ফেনী
    প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
ফেনী পৌর শহরের ৫ নং ওয়ার্ড বিরিঞ্চির বাসিন্দা ও অসহায়, সংবাদপত্রের হকার প্রতিবন্ধী মো. ইব্রাহিম সাদ্দাম পেয়েছেন একটি নতুন ঘর। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান ফিতা কেটে নতুন ঘরের উদ্বোধন করেন। ইউনাইটেড ট্রাস্ট ঘরটি নির্মাণ করে দেয়।
জানা যায়, অসহায় পত্রিকা হকার সাদ্দামের ঘর বিগত ঘূর্ণিঝড়ে জরাজীর্ণ ও ব্যবহার অনুপযোগী হয়ে যায়। সাদ্দাম তার পরিবার ও বৃদ্ধ মাকে নিয়ে ঘরের অভাবে মানবেতর জীবন-যাপন করছিলেন। তার একটা ঘর নির্মাণের জন্য ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের পক্ষ থেকে মানবিক সংগঠন ইউনাইটেড ট্রাস্টের প্রতি আবেদন জানায়। ইউনাইটেড ট্রাস্ট আবেদনের প্রেক্ষিতে তাদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় নতুন এই গৃহ নির্মাণ করে দেয়।
জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান প্রশংসা করে বলেন, ইউনাইটেড ট্রাস্টের এই ধরনের উদ্যোগ অত্যন্ত ভালো। আর্তমানবতার সেবায় তাদের এই রকম উদ্যোগ অব্যাহত থাকুক।
নতুন ঘর পেয়ে অসহায় হকার মো. ইব্রাহিম সাদ্দাম আবেগ আপ্লুত হয়ে বলেন, গত দুই বছর জরাজীর্ণ ঘরে পরিবার ও বৃদ্ধ মাকে নিয়ে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে অনেক কষ্টে জীবন-যাপন করেছি। আজ নতুন ঘর পেয়ে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি।
এসময় উপস্থিত ছিলেন- ইউনাইটেড ট্রাস্টের কো-অর্ডিনেটর মোহাম্মদ ফয়সাল ভূঁঞা, ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের আহবায়ক ও সাংবাদিক মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, সাংবাদিক রবিউল হক রবি, মানবিক সংগঠন সহায় এর সভাপতি মঞ্জিলা আক্তার মিমি, সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল তালুকদার, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনী শাখার সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব, ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের সদস্য সচিব রাজু আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com