1. : admin :
ফেনীর দাগনভূঞায় টিকটকে বাধা দেওয়ায় অভিমানে গৃহবধুর আত্মহত্যা - দৈনিক আমার সময়

ফেনীর দাগনভূঞায় টিকটকে বাধা দেওয়ায় অভিমানে গৃহবধুর আত্মহত্যা

আবুল হাসনাত রিন্টু, ফেনী
    প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
ফেনীর দাগনভূঞায় টিকটকে বাধা দেওয়ায় সম্পা বেগম (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৪ এপ্রিল)   রাতে উপজেলার বেতুয়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, চাঁদপুর সদর পৌরসভার নিম গাছতলার রাকিব মুন্সী স্ত্রী ও মেয়েকে নিয়ে উপজেলার বেতুয়ায় মোস্তফার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। স্ত্রী সম্পা বেগমকে টিকটক না করার জন্য বারণ করে আসছিলেন। তারপরও তিনি টিকটক করেন। এ নিয়ে মঙ্গলবার সকালে রাকিব মুন্সী সম্পাকে বকাঝকা করেন। পেশায় কাঠমিস্ত্রি রাকিব, কাজের সন্ধানে বের হয়ে গেলে, পরে ঘরের মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রী সম্পা আত্মহত্যা করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। ময়নাতদন্ত শেষে মরদেহ চাঁদপুরে নেওয়া হবে বলে ও জানা যায়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
রাকিব মুন্সী বলেন, সম্পা বেগম দীর্ঘদিন যাবত টিকটকে আসক্ত হয়ে পড়েন। বারবার বাধা দিয়েও ফেরাতে পারিনি। এ নিয়ে দাম্পত্য জীবনে প্রায়ই মনমালিন্য চলছিল। মঙ্গলবার বকাঝকা করে বাসা থেকে বেরিয়ে যাই। রাতের বেলায় এসে দেখি সম্পা আত্মাহত্যা করেছে।
দাগনভূঞা থানার (ওসি) মো. হাসান ইমাম বলেন, মৃত্যুর ঘটনায় থানায় ইউডি (অস্বাভাবিক মৃত্যু) মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com