1. : admin :
ফেনীতে স্যার না বলায় বিদ্যুৎ লাইন কেটে দিলেন পল্লীবিদ্যুৎ  লাইনম্যান - দৈনিক আমার সময়

ফেনীতে স্যার না বলায় বিদ্যুৎ লাইন কেটে দিলেন পল্লীবিদ্যুৎ  লাইনম্যান

আবুল হাসনাত রিন্টু, ফেনী
    প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩
ফেনীর সোনাগাজীতে পল্লী বিদ্যুতের লাইনম্যানকে স্যার না ডাকায় এক গ্রাহকের সংযোগ কেটে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দক্ষিণ চর চান্দিনা গ্রামের মো. সেলিম নামের এক গ্রাহকের সঙ্গে এই বাগ্‌বিতণ্ডা হয়। সোমবার (৩ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দক্ষিণ চর চান্দিনা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী সেলিম বলেন, সেদিন রাত সাড়ে ৮টার দিকে ঘরের পেছনে কয়েকজন ডালপালা কাটছিল। এ সময় তাদের বলি, “কে রে তোরা গাছ কাটছিস? ” তারা জবাবে বলে, “তুই আমাদের তুই করে কেন বলছিস। ” আমি বললাম, “তাহলে আমি তোদের কী বলে ডাকব? ” তারা বলে, “স্যার ডাকবি। ” একপর্যায়ে তারা আমাকে দেখে নেওয়ার হুমকি দেয় এবং ঘটনাস্থল ত্যাগ করে। এর কিছুক্ষণ পর আবার এসে আমার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। মঙ্গলবার সকালে সোনাগাজী পল্লী বিদ্যুৎ অফিসে ডিজিএম সনৎ কুমার ঘোষ বরাবর অভিযোগ দিতে গেলে তিনি আমার সাথে অসৌজন্যমূলক আচরণ করে আমাকে অফিস থেকে চলে যেতে বলেন। সংযোগ দেওয়ার জন্য আবেদন করলে তিনি আমাকে স্ট্যাম্প নিয়ে আসতে বলে তাড়িয়ে দেন। আমি এই বিষয়ে বুধবার(৩ মে) ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।
ডিজিএম সনৎ কুমার ঘোষ বলেন, ‘ওই দিন রাতে আমাদের একটি সংযোগে ত্রুটি ধরা পড়ে। পরে পল্লী বিদ্যুতের লোকজন সেখানে গাছের ডাল কাটতে গেলে তার সাথে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ে। স্থানীয় লোকজনের উপস্থিতিতে আমরা তার সংযোগ বিচ্ছিন্ন করি। এ বিষয়ে আমরা ওই গ্রাহকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com