1. : admin :
পিস্তল ঠেকিয়ে চাঁদা দাবি, ইটভাটা মালিকের সংবাদ সম্মেলন  - দৈনিক আমার সময়

পিস্তল ঠেকিয়ে চাঁদা দাবি, ইটভাটা মালিকের সংবাদ সম্মেলন 

মোঃ আব্দুল আহাদ বাবু, ঢাকা জেলা উত্তর প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
ঢাকার ধামরাইয়ে একটি ইটভাটা মালিকের মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ ৫ লক্ষ টাকা চাঁদা দাবি এবঙ এক লক্ষ টাকা নগদ ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন ইটভাটা মালিকপক্ষ।
রোববার (৩০ এপ্রিল) দুপুরের দিকে ধামরাইয়ের সুতিপাড়া এলাকায় সংবাদ সম্মেলন করেন মেসার্স থ্রী স্টার ব্রিকস এর মালিক মোঃ আম্বর আলী।
সংবাদ সম্মেলনে আম্বর আলী বলেন, গত ১৪ই এপ্রিল সকালে উপজেলার রোয়াইল ইউনিয়নের সুঙ্গর এলাকায় অবস্থিত থ্রী স্টার নামক একটি ইটভাটায় স্থানীয় ফরিঙ্গা এলাকার আনছার মোল্লার ছেলে ফারুক মোল্লা (৪০), কানু মোল্লার ছেলে আবুল হোসাইন মোল্লা (৪২) ও এনামুল হক (৪৫), খুলনা জেলার ফুলতলা এলাকার মৃত আতর উদ্দিন শেখের ছেলে আসলাম শেখ (৫২), ঢাকা জেলার আশুলিয়া থানার ডেন্ডাবর এলাকার  ইসমাইল হোসেনের  ছেলে আব্দুস সামাদ (৩৮) ও মহিদুল ইসলাম (৪০) পিস্তল নিয়ে ওই ইটভাটায় প্রবেশ করে আমার মাথায় পিস্তল ঠেকিয়ে ক্যাশ বাক্স থেকে ১ লক্ষ টাকা জুর করে নেয় এবং আরো পাঁচ লক্ষ টাকা আগামী সাত দিনের মধ্যে দিতে বলে এবং এ বিষয়ে কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে চলে যায়।
পরে কোন উপায় না দেখে আমি স্থানীয় প্রশাসনের সাথে পরামর্শ করে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩০৭/৩৮৫/৩৮৬/ ও ৫০৬ ধারায় একটি সি আর মামলা দায়ের করি। মামলা নং ১৮৬। এসময় মোঃ আম্বর আলী প্রধানমন্ত্রীসহ স্থানীয় প্রশাসনের কাছে প্রতিকার চেয়ে আবেদন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com