1. : admin :
নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণে ডিএনসিসির অভিযান,৪টি দোকানে জরিমানা চল্লিশ হাজার  - দৈনিক আমার সময়

নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণে ডিএনসিসির অভিযান,৪টি দোকানে জরিমানা চল্লিশ হাজার 

ডেস্ক রিপোর্ট
    প্রকাশিত : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

 

নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে রাজধানীর উত্তরায় বিডিআর কাঁচা বাজারে অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

সোমবার (০৩ এপ্রিল ২০২৩) দুপুরে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে নিত্যপণ্যের দোকানে মূল্য তালিকা দৃশ্যমান জায়গায় প্রদর্শন না করা এবং মোড়কজাত পণ্যে লেবেলিং ও আবশ্যক তথ্য না থাকায় চারটি দোকানে চল্লিশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ডিএনসিসির এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মাহবুব হাসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মাহবুব হাসান বলেন, ‘রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানকালে মূল্য তালিকা প্রদর্শন না করায় এবং মোড়কজাত পণ্যে লেবেলিং ও আবশ্যক তথ্য না থাকার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী চারটি দোকানকে চল্লিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদের সর্তক করে দেওয়া হয়েছে।’

এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোঃ জুলকার নায়ন, ডিএনসিসির বাজার মনিটরিং কমিটির আহবায়ক ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম ও কমিটির সদস্য সচিব উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান মৃধা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com