1. : admin :
নরসিংদীতে ভার্চুয়ালি জনসভায় নৌকার ৫ প্রার্থীকে বিভিন্ন দিকনির্দেশনা দেন প্রধানমন্ত্রী - দৈনিক আমার সময়

নরসিংদীতে ভার্চুয়ালি জনসভায় নৌকার ৫ প্রার্থীকে বিভিন্ন দিকনির্দেশনা দেন প্রধানমন্ত্রী

মোঃ মনসুর আলী শিকদার ,নরসিংদী জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
নরসিংদীসহ দেশের ৬ জেলায় ভার্চুয়ালি নির্বাচনী জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের বাসাইল এলাকায় অবস্থিত নরসিংদী ক্লাব থেকে জেলার পাঁচটি আসনের নৌকার প্রার্থীরা প্রধানমন্ত্রীর সাথে ভার্চুয়ালি সভায় যুক্ত হন।   
সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নৌকা মনোনীত প্রার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন সভানেত্রী।
এসময় প্রধানমন্ত্রী উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, নির্বাচনটা উন্মুক্ত করে দিয়েছি, যাতে প্রতিদ্বন্দ্বিতা হয়। যাতে ভোটার আসে এবং নির্বাচনটা অর্থবহ হয়। আমি একটা কথাই বলবো, যার যার ভোট সে সে চাইবে, ভোট চাওয়ার অধিকার যেমন প্রার্থীর আছে, তেমনি ভোট দেয়ার অধিকার জনগণের। এখানে কেউ কারও ওপর কোন বল প্রয়োগ করার চেষ্টা করবেন না, সংঘাত সৃষ্টি করবেন না। নিজেদের মধ্যে গন্ডগোল হলে কেউ কিন্তু রেহাই পাবে না। সেভাবে জনগণকে ভোট দেয়ার সুযোগ সৃষ্টি করে দিতে হবে এবং ভোট যাতে সুষ্ঠু হয় সে ব্যবস্থা সবাইকে নিতে হবে।
নরসিংদী থেকে যুক্ত হয়ে বক্তব্য রাখেন নরসিংদী পাঁচ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু এবং নরসিংদী জেলা আওয়ামীলীগ সভাপতি জিএম তালেব হোসেন। সভায় জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী ছাড়াও ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পর্যায়ক্রমে ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com