1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ধামরাইয়ের উন্নয়নে ছাত্র ও যুব সমাজ কে পাশে চাই : বেনজির আহমদ - দৈনিক আমার সময়

ধামরাইয়ের উন্নয়নে ছাত্র ও যুব সমাজ কে পাশে চাই : বেনজির আহমদ

মোঃ আব্দুল আহাদ বাবু, ঢাকা জেলা উত্তর প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বেনজির আহমদ বলেছেন, ধামরাই কে নতুন ভাবে উন্নয়নের রোল মডেল হিসাবে বানানোর জন্য ছাত্র ও যুব সমাজ কে নিয়ে কাজ করতে চাই।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) ধানমন্ডি চিলিস রেস্টুরেন্টে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ধামরাই উপজেলার শিক্ষার্থীবৃন্দ কর্তৃক আয়োজিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যের ভাবনা ও মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-২০ আসন থেকে পূনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া বেনজির আহমদ এসব কথা বলেন।
বেনজির আহমদ আরো বলেন ,আগামী দ্বাদশ নির্বাচনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের বলিষ্ঠ ভূমিকা পালন করবে। ধামরাইয়ের সম্মান ও আধুনিক ভাবে গড়ার জন্য, ধামরাই কে পার্লামেন্টে প্রেজেন্ট করার জন্য সকল কে পরিশ্রম করতে হবে। মত বিনিময় সভায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান অর্ধশতাধিক শিক্ষার্থী এ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
সাবেক ছাত্রনেতা মনির বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশে প্রযুক্তিগত শিক্ষার কোনো বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশের সাথে ধামরাই উপজেলা কে স্মার্ট উপজেলা বিনির্মাণে প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত উন্নত দেশের মত কারিগরি ও প্রযুক্তিগত শিক্ষার গুরুত্ব বাড়াতে হবে। তথ্যপ্রযুক্তি, পরিবহন ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, জমি ক্রয়-বিক্রয়ে ডিজিটাল ব্যবস্থা, কৃষিপণ্য উৎপাদনে প্রযুক্তিগত সেবা প্রদান, স্বাস্থ্যসেবা ও প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিতকরণ নাগরিকদের স্মার্ট হিসাবে গড়ে তুলতে ধামরাইয়ের সকলের পাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীগণ পত্যক্ষ ও পরোক্ষভাবে থাকবেন এমন আশাবাদ ব্যক্ত করছি।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সিরাজ উদ্দিন ,বাংলাদেশ ব্যাংকের যুগ্ন পরিচালক আব্দুল্লাহ আল মামুন,  জনতা ব্যাংকের সিনিয়র অফিসার ফয়সাল আহমেদ সহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com